কুমিল্লা
শুক্রবার,১৫ নভেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
১ অগ্রহায়ণ, ১৪২৬ | ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১
Bengali Bengali English English

লাকসাম নুরুল আমিন মজুমদার ডিগ্রি কলেজের নতুন ভবন

কুমিল্লার লাকসাম উপজেলার নুরুল আমিন মজুমদার ডিগ্রি কলেজে প্রায় ২ কোটি ৬০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হয়েছে চার তলা বিশিষ্ট নতুন আইসিটি ভবন। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের আন্তরিকতায় নতুন ভবনটি নির্মান করা হয়েছে।

নতুন ভবনটি নির্মিত হওয়ার ফলে ওই কলেজের শিক্ষার্থীদের শ্রেণি কক্ষের সংকট সমাধান হয়েছে। নতুন ভবন করে দেওয়ায় কলেজ গভর্নিং বডি, কলেজের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা মোঃ তাজুল ইসলাম এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কলেজের অধ্যক্ষ ড. মো: মাহবুবুল আলম জানান, মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের আন্তরিক প্রচেষ্ঠার ফলে আমাদের কলেজে আমরা চার তলা বিশিষ্ট নতুন ভবন পেয়েছি। মাননীয় এমপি মহোদয় হলেন আমাদের কলেজ গভর্নিং বডির সভাপতি।

এমপি মহোদয়ের সঠিক দিক নির্দেশনা মতে আমরা কলেজটিকে পরিচালনা করছি। আমাদের কলেজে নতুন এই ভবনটি ছাড়াও এমপি মহোদয় আরো বহু উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। আমাদের কলেজে বহু উন্নয়ন করায় আমরা মোঃ তাজুল ইসলাম এমপি’র প্রতি চির কৃতজ্ঞ।

আরও পড়ুন