কুমিল্লা
সোমবার,১৪ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ জিলকদ, ১৪৪২
শিরোনাম:

কুমিল্লা-৯ আসনের প্রার্থী আবু বকরের বিশেষ সাক্ষাত

ইসলামীক ফ্রন্ট বাংলাদেশ’র মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর’র সাথে বিশেষ সাক্ষাতে মোঃ আবু বকর ছিদ্দিক/ছবি: নতুন কুমিল্লা

আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের অন্যতম শরিক ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর’র সাথে বিশেষ সাক্ষাত করেছেন দলের কুমিল্লা জেলা সভাপতি ও কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে জাতীয় সংসদ সদস্য প্রার্থী মোঃ আবু বকর ছিদ্দিক (মীর আবু বাকার)।

শনিবার (১৮ নভেম্বর ) সকালে চট্টগ্রামে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর’ নেতৃত্বে হাজারো মুসুল্লির অংশগ্রহণে জসনে জুলুস র‌্যালি বের হয়। জসনে জুলুসের প্রাককালে দলের মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর’এর সাথে বিশেষ সাক্ষাতে মিলিত হন আবু বকর।

এ সময় উভয়ের মাঝে নির্বাচনী কর্মকান্ড নিয়ে কুমিল্লা জেলা ও কুমিল্লা-৯ নির্বাচনী এলাকায় দলীয় তথা মহাজোটের মনোনয়নের বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এইচ.এম মুজিবুল হক শুক্কুর ও ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সাধারন সম্পাদক ছৈয়দ মোঃ গোলাম হায়দার হাছিবসহ নেতৃবৃন্দ।

আলোচনার বিষয়ে মীর মোহাম্মদ আবু বাকার নতুন কুমিল্লাকে জানান, দলের মহাসচিবের সাথে কুমিল্লা জেলা নিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতা ও দলীয় কর্মকান্ডসহ কুমিল্লা-৯ থেকে আমার মহাজোট থেকে মনোনয়নের ব্যাপারে বিস্তারিত আলোচনা হয়েছে।

এ আসনে আমাকে প্রার্থী দিলে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ তথা মহাজোটকে উপহার দিতে পারব ইন্শাআল্লাহ। মহাসচিব আমাকে কাজ চালিয়ে যেতে বলেছেন। মহাজোট থেকে আমাকে মনোনয়ন দেয়ার ব্যাপারে আমি আশাবাদী।

আরও পড়ুন