কুমিল্লা
বৃহস্পতিবার,৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৩ বৈশাখ, ১৪২৮ | ২৩ রমজান, ১৪৪২

কুমিল্লা-৫: বিএনপি মনোনয়ন জমা দিলেন চেয়ারম্যান সামসুল আলম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনয়ন পেতে ফরম ক্রয় করে জমা দিয়েছেন ব্রাহ্মণপাড়া উপজেলা থেকে প্রথম উপজেলা নির্বাচনে সতন্ত্র প্রার্থী হয়ে তৎকালীন সরকারি দল জাতীয় পার্টির প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করে পর পর দুইবার নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ সামসুল আলম।

তিনি সাবেক সদস্য কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি এবং ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির ১নং সম্মানিত সদস্য। তিনি ব্রাহ্মণপাড়া বিএনপির সাবেক আহ্বায়ক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছিলেন। হাজী মোঃ সামসুল আলম ২০১৪ সালে বিএনপির দুঃসময়ে কঠিন পরিস্থিতিতে প্রতিকুল অবস্থার মধ্যে বিএনপির একক প্রার্থী হয়ে নির্বাচন করে নির্বাচিত হবার বিপুল সম্ভাবনা থাকা সত্বেও সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন।

২০০৮ সাল হতে এ পর্যন্ত বিএনপির নেতাকর্মী ও জনগনকে সাথে নিয়ে দল ঘোষিত সকল কর্মসূচিতে অগ্রনী ভূমিকা পালন করে আসছেন। উপজেলা চেয়ারম্যান থাকাকালীন এলাকার বহু রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো এবং কৃষি সম্প্রসারনে বিভিন্ন গ্রামে ডিপ টিউবওয়েল বসিয়ে সেচের ব্যবস্থা করে দেন।

হাজী মোঃ সামসুল আলম সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার কারণে জনগনের ব্যাপক সমর্থন ও আস্থা অর্জন করেন। জনগন এবং দলের প্রয়োজনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে বিএনপি’র প্রার্থী হয়ে মনোনয়ন পেতে দলীয় হাইকমান্ডের সাথে সাক্ষাৎকারের অপেক্ষায় আছেন হাজী মোঃ সামসুল আলম। এ আসনে তিনি একজন জনপ্রিয় প্রার্থী। মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।

আরও পড়ুন