কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় নিজ ঘর থেকে মা-ছেলে দু’জনের লাশ উদ্ধার

কুমিল্লায় খালেদা আক্তার (২২) নামে এক গৃহবধূ ও তার এক বছর বয়সী শিশু ছেলে ইসমাইলের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ নভেম্বর) সকালে দাউদকান্দি উপজেলার ভাগলপুর গ্রামে তার নিজ ঘর থেকে মা-ছেলে দু’জনের লাশ উদ্ধার করা হয়। দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

ওসি আলমগীর হোসেন জানান, খালেদা আক্তার দাউদকান্দির শহীদনগর সোনালি আঁশ ইন্ডাস্ট্রিজে শ্রমিক হিসেবে কাজ করত। ওই কারাখানার কর্মী চাঁদপুরের কচুয়া উপজেলার বাইছাড়া গ্রামের আবু বকর ছিদ্দিকের সঙ্গে খালেদার প্রেমের সম্পর্ক ছিল। দুই বছর আগে তাদের বিয়ে হয়। সন্তান জন্মের পর কাজ ছেড়ে দেয় খালেদা ও আবু বকর।

এরপর তারা ভাগলপুর গ্রামের ইসমাইল হোসেনের বাড়িতে ভাড়া বাসায় ওঠে। মঙ্গলবার সকালে খালেদার ঘরের দরজা বন্ধ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কক্ষের দরজা ভেঙে মা ও শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ সহাসপাতাল মর্গে প্রেরণ করে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপান করে আত্মহত্যা হতে পারে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে ওসি আলমগীর হোসেন জানান।

আরও পড়ুন