কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লা-১০: গণঐক্যের প্রার্থী সাংবাদিক আবুল কালাম

ববি হাজ্জাজের রাজনৈতিক দল “জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন” (এনডিএম) থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করে কুমিল্লা সংসদীয় আসন-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) থেকে একাদশ জাতীয় নির্বাচনে জেলা রির্টানিং অফিসার থেকে মনোনয়নপত্র ক্রয় করলেন, বিজয় টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সাংবাদিক আবুল কালাম আজাদ।

শুক্রবার (২৩ নভেম্বর) সকালে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয় থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) থেকে এই মনোয়নপত্র সংগ্রহ করেন।

বিকেলে রাজধানীর ধানমন্ডিতে ববি হাজ্জাজের রাজনৈতিক দল “জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন” (এনডিএম) ও অনিবন্ধিত দল গুলো জাতীয় নির্বাচনে অংগ্রহনের জন্য “জাতীয় ঐক্য” নামে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে জাতীয় ঐক্যের আত্মপ্রকাশ করে।

সাংবাদিক আবুল কালাম আজাদ কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার রায়কোট ইউনিয়ননের উত্তর মাহিনী গ্রামের আবদুল বারিকের ছেলে। উচ্চ মাধ্যমিক শিক্ষা অর্জন করে জড়িয়ে পড়েন সাংবাদিকতা ও ব্যবসায়। পাশা-পাশি রাজনীতিতে এসে জনসেবায় ও দারিদ্রবিমোচনে কাজ করে নিজেকে সমাজ উন্নয়নের সাথে সম্পৃক্ত করে এগিয়ে যেতে চান এই তরুন রাজনীতিবিদ।

আরও পড়ুন