কুমিল্লা
বৃহস্পতিবার,২২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৬ কার্তিক, ১৪২৭ | ৪ রবিউল-আউয়াল, ১৪৪২

কুমিল্লায় এখন ঠেকাও রাজনীতি চলছে: এমপি বাহার

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, দূরভাগ্য কুমিল্লায় এখন ঠেকাও বাহার রাজনীতি চলছে। ১৯৮৪ সাল থেকেই এই ঠেকাও বাহার রাজনীতি আমি মোকাবেলা করে আসছি। সেই ছাত্র জীবন থেকেই এই রাজনীতির মাঠে অনেক চড়াই-উৎরাই মোকাবেলার মধ্যদিয়ে আমি চলছি। আজ আমাকে ঠেকাতে আওয়ামীলীগ থেকে ৮জন মনোনয়ন নিয়েছেন। ১২৭টি ভোট কেন্দ্রে তাদের ১২৭জন লোক নেই। অথচ মনােনয়ন চেয়ে বসে আছে। আসল উদ্দেশ্য হচ্ছে ঠেকাও বাহার। আমি এগুলোকে ভয় পাইনা। আমি জানি কুমিল্লার মানুষ আমার পাশে আছে। আগামী দিনে আমি কুমিল্লাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই।

শনিবার (২৪ নভেম্বর) কুমিল্লা টাউনহলে কুমিল্লা কন্দ্রেীয় সমবায় ব্যাংক লিমিটেড’র র্বাষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কুমিল্লা কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড’র সভাপতি মোঃ সিরাজুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিতমিহিলা আসনরে সংসদ সদস্য অধ্যাপিকা রওশন আরা মান্নান। বক্তব্য রাখেন জেলা সমবায় অফিসার মোঃ রবিউল ইসলাম, কুমিল্লা জেলা সমবায় ইউনিয় সভাপতি এডভোকের্ট কাজী নাজমুস সাদাত।

এর আগে কুমিল্লা কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড’র প্রয়াত সদস্য ও সমবায়ীদের জন্যে শোক প্রস্তাব ও মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট সমবায়ী মোঃ শাহজাহান সিরাজ।

সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার আরও বলেন, কোন ব্যক্তি র্স্বাথে আমি কাজ করতে পারবোনা। সমবায়ীগন সকলে মিলে যে সিদ্ধান্ত নেবে সেই মোতাবেক আমি কাজ করবো। সমবায়ীদের সম্পদ যখনি ব্যক্তি মালকিানায় গেছে তখনি সমবায় ধংস হয়েছে। সমবায়কে প্রাতিষ্ঠানিক রূপে রাখতে হবে। আমি আপনাদের পাশে থেকে কাজ করবো।

আরও পড়ুন