কুমিল্লা
সোমবার,১৪ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ জিলকদ, ১৪৪২
শিরোনাম:

মনোনয়ন পেয়ে এমপি বাহার:

‘উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কুমিল্লাবাসীর সহযোগিতা কামনা’

টানা তৃতীয় বারের মতো মনোনয়ন পেলেন কুমিল্ল সদর আসনের ২ বারের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে তিনি কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে সাংবাদিকদের মতবিনিময় করেন।

এর আগে কুমিল্লা আওয়ামীলীগ কার্যালয় পরিদর্শনে যান তিনি। সাথে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের নেতৃত্বে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতীকের দলীয় মনোনয়নের চিঠি নিয়ে আওয়ামীলীগ কার্যালয়ে আসেন।

কয়েক হাজার নেতা কর্মীর উপস্থিতিতে নৌকা প্রতীকের চিঠি আ ক ম বাহাউদ্দিন বাহারের হাতে তুলে দেন আরফানুল হক রিফাতসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। এ সময় নেতাকর্মীদের মুহুমুহু স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে আওয়ামীলীগ কার্যালয়।

এ সময় প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সামনে সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় বলেন, সারা বাংলাদেশে যেভাবে উন্নয়ন হয়েছে এ উন্নয়নের ধারা বজায় রাখতে যেখানেই নৌকা সেখানেই ভোট। তিনি মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কুমিল্লাবাসী আমার পাশে থাকবে বলে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, আব্দুল আলিম কাঞ্চন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল মহানগর যুব লীগের আহবায়ক আব্দুল্লাাহ আল মাহমুদ সহিদ, মহানগর শ্রমীক লীগের আহবায়ক আব্দুল কাইয়ুম, মহানগর সেচ্ছা সেবক লীগের আহবায়ক জহিরুল ইসলাম রিন্টু, মহানগর ছাত্র লীগের আহবায়ক আব্দুল আজিজ সিহানুসহ নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন