কুমিল্লা
শনিবার,২১ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৬ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

নাঙ্গলকোটে ১২ দিন ধরে মাছ ব্যবসায়ী দেলোয়ার নিখোঁজ

কুমিল্লা নাঙ্গলকোটে ১২ দিন ধরে দেলোয়ার হোসেন (৬৫) নামে এক মাছ ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন । এ ঘটনায় সোমবার (২৬ নভেম্বর) তার সন্ধ্যান ছেয়ে নাঙ্গলকোট থানায় পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়েছে। জিডি নং- ৯৫০।

সূত্র জানা যায়, উপজেলার রায়কোট উত্তর ইউপির দক্ষিণ মাহিনী মজুমদার বাড়ির আমির হোসেন মজুমদারের বড় ছেলে দেলোয়ার হোসেন (৬৫)। তিনি গত ১৪ নভেম্বর মাছ নিয়ে নোয়াখালীতে বিক্রির জন্য যায়। এর পর দুই দিন তার মোবাইল ফোন খোলা থাকেলেও ১৬ নভেম্বরের পর থেকে ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে সম্ভাব্য সকল স্থানে তার খোঁজ করেও সন্ধান পাওয়া যায়নি। তিনি ৫ মেয়ে ও এক পুত্র সন্তান জনক।

এ বিষয়ে দেলোয়রের ছেলে মছুম মজুমদার নতুন কুমিল্লাকে জানান, তার বাবার নিখোঁজ হন গত ১২ দিন পূর্বে। এর পর বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়ীতে অনেক খোঁজা-খুঁজির পর তার সন্ধ্যান পাওয়া যাচ্ছে না। পরে এ বিষয়ে নাঙ্গলকোট থানায় একটি সাধারন ডায়েরী করা হয়।

আরও পড়ুন