কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

মনোহরগঞ্জে ডিজিটাল বাংলাদেশ ফোরামের কমিটি ঘোষণা

ফজলু মজুমদারকে সভাপতি এবং আহমদ সজিবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ডিজিটাল বাংলাদেশ ফোরাম মনোহরগঞ্জ উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

গত শনিবার মনোহরগঞ্জ উপজেলায় সংঠনের সেমিনারে ফোরামের কুমিল্লা জেলা শাখার সভাপতি এম রোবেল হোসেন ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান ভূঁইয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে, ফজলু মজুমদারকে সভাপতি, আহমদ সজিবকে সাধারণ সম্পাদক এবং রোকনকে সাংগঠনিক সম্পাদক করে ডিজিটাল বাংলাদেশ ফোরাম মনোহরগঞ্জ উপজেলা শাখার ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

ফোরামের নবনির্বাচিত সভাপতি ফজলু মজুমদার জানান, এই কমিটি প্রিয় নেতা তাজুল ইসলামের হাতকে শক্তিশালী করবে। সেই সাথে সব ধরনের গুজব, অপপ্রচার এবং সাইবার ক্রাইম থেকে মনোহরগঞ্জবাসীকে সচেতন করার লক্ষ্যে কাজ করবে।

উল্লেখ্য, ডিজিটাল বাংলাদেশ ফোরাম বাংলাদেশকে তথ্য প্রযুক্তির ক্ষেত্রে এগিয়ে নিতে বর্তমান সরকারের ভিশন-২১ বাস্তবায়নের লক্ষ্যে ২০১২ সালে গঠিত হয়।

আরও পড়ুন