কুমিল্লা
বৃহস্পতিবার,১৭ অক্টোবর, ২০১৯ খ্রিস্টাব্দ
২ কার্তিক, ১৪২৬ | ১৭ সফর, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
নিত্য যানজটে অতিষ্ঠ লাকসাম শহরের বাসিন্দারা সদর দক্ষিণে পরিবার কল্যাণ সহকারী সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সভা নাঙ্গলকোটে পরিবার কল্যাণ সহকারীদের মানববন্ধন কুবি’র হলে গাঁজা সেবনরত অবস্থায় ছাত্রলীগের ২ নেতাসহ আটক তিন ডাকসুর সাধারণ সম্পাদক রাব্বানীর ভর্তিতে অনিয়ম: তদন্ত চাইবে অনুষদ ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় রাজনীতি ও ধূমপান মুক্ত’ অঙ্গীকারনামায় সীমাবদ্ধ মুরাদনগরে বিভিন্ন পয়েন্টে কোরআনের বাণী সংবলিত ফলক স্থাপন ব্রাহ্মণপাড়ায় ড্রেজার দিয়ে মাটি উত্তলন, হুমকীর মুখে সরকারি খাল লাকসামে কমিউনিটি ক্লিনিকের আসবাবপত্র আত্মসাতের অভিযোগ বাবাকে বাঁচাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আকুতি

নাঙ্গলকোটে ধানের শীষের প্রার্থী নিয়ে বিভ্রান্তিতে নেতাকর্মীরা

মনিরুল হক চৌধুরী, আবদুল গফুর ভূঁইয়া ও মোবাশ্বের আলম / ফাইল ছবি

কুমিল্লা-১১ (সদর দক্ষিণ, লালমাই ও নাঙ্গলকোট) আসনের বিএনপির উপজেলা আহবায়ক মোবাশ্বের আলম, সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভূঁইয়া ও চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মনিরুল হক চৌধুরী মনোনয়নের চিঠি নিয়ে এলাকায় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি সুষ্টি হয়েছে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপির মনোনয়ন ঘোষণার পর বিভিন্ন গণমাধ্যমে উপজেলা আহবায়ক মোবাশ্বের আলম ভূঁইয়া নাম প্রচারিত হলে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়। এই নিয়ে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জড় উঠে।

অপরদিকে এই আসনে বর্তমান সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি আ.লীগ থেকে একক প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন। এনিয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যপক উৎসাহ দেখা গেছে।

আরও পড়ুন