কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটি কাটার দুই শ্রমিক নিহত

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও এক জন। মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকেলে দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের রাসেল ব্রিকস ফিল্ডে ট্রাক থেকে মাটি নামানোর সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের ভিরাল্লা গ্রামের মো. মতিন খানের ছেলে ফারুক খাঁন (৪৫) ও একই গ্রামের মৃত মো. হানিফ খাঁনের ছেলে বিল্লাল খানঁ (২৮)।

স্থানীয়রা জানায়, বিকেল উপজেলার রাসেল ব্রিকস ফিল্ড প্রতিদিনের ন্যায় আজকে মাটি এনে ভেলসা দিয়ে নামানের সময় বিদ্যুতের তারে জড়িয়ে তিন জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ফারুক খাঁনকে মৃত ঘোষণা করে।

আশঙ্কা জনক অবস্থায় বিল্লাল খান ও মুছাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার বিল্লাল খানকে মৃত ঘোষণা করেন এবং মুছাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন নতুন কুমিল্লাকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি এবং নিহতদের অভিযোগ পেয়েই এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আরও পড়ুন