কুমিল্লা
বৃহস্পতিবার,১৭ অক্টোবর, ২০১৯ খ্রিস্টাব্দ
২ কার্তিক, ১৪২৬ | ১৭ সফর, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
নিত্য যানজটে অতিষ্ঠ লাকসাম শহরের বাসিন্দারা সদর দক্ষিণে পরিবার কল্যাণ সহকারী সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সভা নাঙ্গলকোটে পরিবার কল্যাণ সহকারীদের মানববন্ধন কুবি’র হলে গাঁজা সেবনরত অবস্থায় ছাত্রলীগের ২ নেতাসহ আটক তিন ডাকসুর সাধারণ সম্পাদক রাব্বানীর ভর্তিতে অনিয়ম: তদন্ত চাইবে অনুষদ ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় রাজনীতি ও ধূমপান মুক্ত’ অঙ্গীকারনামায় সীমাবদ্ধ মুরাদনগরে বিভিন্ন পয়েন্টে কোরআনের বাণী সংবলিত ফলক স্থাপন ব্রাহ্মণপাড়ায় ড্রেজার দিয়ে মাটি উত্তলন, হুমকীর মুখে সরকারি খাল লাকসামে কমিউনিটি ক্লিনিকের আসবাবপত্র আত্মসাতের অভিযোগ বাবাকে বাঁচাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আকুতি

কুমিল্লায় ২ মাসেও মেলেনি লাশের পরিচয়, সন্ধান চাই পুলিশ

কুমিল্লায় উদ্ধার হওয়া অজ্ঞাত এক ব্যক্তির মরদেহের পরিচয় দুই মাসেও মেলেনি। সদর দক্ষিণ উপজেলার হোসেনপুর এলাকার একটি বিলের মাঝখানে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় গত ১ অক্টোবর ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, ১ অক্টোবর সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের হোসেনপুর এলাকার একটি বিলের মাঝখানে পুকুরপাড়ে গাছের ডালে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

ওই দিন বিকেলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে অপমৃত্যু মামলা করে পুলিশ। অজ্ঞাত ওই ব্যক্তির পরিচয় শনাক্তের জন্য দেশের বিভিন্ন থানায় মরদেহের ছবিসহ বার্তা পাঠায় এবং ফেসবুকেও প্রচারণা চালানো হয়। কিন্তু মরদেহের পরিচয় না পাওয়ায় আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে বেওয়ারিশ হিসেবে নগরীর টিক্কাচর কবরস্থানে দাফন করা হয়।

কোটবাড়ী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন নতুন কুমিল্লাকে বলেন, অজ্ঞাত ওই ব্যক্তির বয়স ৩৫-৪০ বছর হবে। গায়ের রঙ শ্যামলা, মুখমণ্ডল লম্বা, হালকা গোঁফ ও দাড়ি আছে এবং পরনে কালো ও নীল রঙের ডোরাকাটা হাফ হাতা গেঞ্জি ছিল। ওই ব্যক্তিকে তার পরনের লুঙ্গি দিয়ে গাছের ডালে গলায় পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয়। তবে শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

ওই ব্যক্তি দূরবর্তী কোনো এলাকার এবং অজ্ঞাত কোনো স্থানে দুর্বৃত্তরা তাকে হত্যার পর মরদেহ গাছের ডালে ঝুলিয়ে রাখতে পারে বলে ধারণা করা হচ্ছে। ওই ব্যক্তির পরিচয় জানলে ০১৭১৩-৩৭৩৭০০ (ওসি) ও (০১৭১৬-১৯৬২৯৫ (এসআই) মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

আরও পড়ুন