কুমিল্লা
বৃহস্পতিবার,৬ আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
২২ শ্রাবণ, ১৪২৭ | ১৫ জিলহজ্জ, ১৪৪১

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ধন্যবাদ: ভিডিও বার্তায় স্মিথ

জানুয়ারিতে শুরু হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে দেখা যাবে স্টিভেন স্মিথকে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠে আলো ছড়াবেন তিনি। বুধবার এক ভিডিও বার্তায় বিপিএলে অংশগ্রহণ নিয়ে নিজের অনুভূতির কথা জানান অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক।

১৬ সেকেন্ডের ওই ভিডিও বার্তায় তিনি বলেছেন, ‘হ্যালো বাংলাদেশ, আমি স্টিভ স্মিথ বলছি। প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নিতে পেরে আমি রোমাঞ্চিত। আমাকে সুযোগ করে দেয়ার জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ধন্যবাদ। আমি সেখানে যাওয়ার জন্য অপেক্ষা করছি, আশা করছি আমাদের একটা সফল টুর্নামেন্ট যাবে। শীঘ্রই দেখা হবে।’

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে সংবাদ মাধ্যমকে এক কর্মকর্তা জানিয়েছিলেন, ‘আমরা তার সঙ্গে চুক্তি করেছি এবং আশা করছি অন্তত ৪ ম্যাচে তাকে পাবো।’

মার্চে বল ট্যাম্পারিং কেলেঙ্কারিতে জড়িয়ে সবধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন স্মিথ। নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে ২০১৯ সালের ২৯ মার্চে। তবে বিপিএল এই নিষেধাজ্ঞার আওতায় নেই। তাই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সি গায়ে দেখা যাবে স্মিথকে।

স্মিথের পাশাপাশি কুমিল্লা ভিক্টোরিয়ান্সে বিদেশি কোটায় খেলতে আসবেন শোয়েব মালিকও। তবে নিজ দেশের সিরিজের জন্য পুরো আসরে খেলা হবে না তার। শুরুর চার ম্যাচ খেলতে পারবেন মালিক। এরপর যোগ দিবেন জাতীয় দলে। মালিকের শূন্যস্থান তখন পূরণ করবেন স্মিথ।

আরও পড়ুন