কুমিল্লা
শনিবার,৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৫ বৈশাখ, ১৪২৮ | ২৫ রমজান, ১৪৪২

নগরীর নিউমার্কেট-রাজগঞ্জে এমপি বাহারের গণসংযোগ

কুমিল্লা নগরীর নিউমার্কেট ও রাজগঞ্জ এলাকায় গণসংযোগ করেন কুমিল্লা সদর আসনের দুইবারের সংসদ সদস্য কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি কুমিল্লা সদর ৬ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আ ক ম বাহাউদ্দিন বাহার।

শনিবার (১ ডিসেম্বর) সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত এসকল এলাকায় গণসংযোগ করেন এমপি বাহার। গণসংযোগকালে নিউমার্কেট ও রাজগঞ্জ বাজারের সকল ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেণ এবং ৩০ ডিসেম্বর নির্বাচনে সকলকে নৌকা প্রতীতে ভোট দেয়ার জন্য বলেন। এ সময় তিনি নিউ মার্কেটের নিচতলায় কাঁচা বাজারের ব্যবসায়ীদের সাথে শুভচ্ছা বিনিময় করেন।

 জেলা জুড়ে নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

পরে রাজগঞ্জ বাজারের মৎস বাজার আরৎ, সবজী বাজার, পাইকারী বাজারসহ বিশাল রাজগঞ্জ বাজারের সকল ব্যবসায়ীদের সাথে কথা বলেন। কুমিল্লা রাজগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতা তোফাজ্জল হোসেন ইদু, আব্দুল জলিল ও মোঃ জাফর মিয়া বাজারের সকল ব্যবসায়ীদের সাথে পরিচয় করিয়ে দেন এবং বাজার ঘুরিয়ে দেখান।

নৌকা প্রতীকের প্রার্থী এমপি বাহার বাজারের সকল ব্যবসায়ীদের আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত নৌকা প্রতীকের জন্য কাজ করতে বলেন। গনসংযোগের সময় এমপি বাহারের সাথে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মফিজুর রহমান বাবলু, আওয়ামী লীগ নেতা ইকরাম আহম্মেদ লালু, হাসির আহাম্মেদ নইম।

আরও পড়ুন