কুমিল্লা
সোমবার,২৬ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১০ কার্তিক, ১৪২৭ | ৭ রবিউল-আউয়াল, ১৪৪২

কুমিল্লায় বিজিবির অভিযানে ভারতীয় মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লার বিবির বাজার এলাকায় আবদুল হান্নান হানু নামে ভারতীয় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। শনিবার (১ ডিসেম্বর) সকালে জেলার বিবির বাজার সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত হান্নান ভারতের ত্রিপুরার সোনামূড়া উপজেলার দূর্গাপুর গ্রামের আবদুল মান্নান মনুর ছেলে। এ সময় তার কাছ থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় বিভিন্ন পণ্য উদ্ধার করা হয়।

বিজিবির কুমিল্লার অতিরিক্ত পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী তথ্যটি নিশ্চিত করে নতুন কুমিল্লাকে জানান, আটকের পর ভারতীয় মাদক ব্যবসায়ী হান্নানকে শনিবার দুপুরে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত জেলার সীমান্তবর্তী বিভিন্ন পোস্টের টহল দল অভিযান চালিয়ে প্রায় ৬ লাখ টাকার ভারতীয় পণ্য উদ্ধার ও চোরাকারবারে জড়িত থাকার অভিযোগে আরো ৩ জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

আটক অন্যরা হলেন, কুমিল্লা সদর উপজেলার পশ্চিম মাঝিগাছা গ্রামের আবদুল লতিফের ছেলে জহিরুল হক, একই উপজেলার বারপাড়া গ্রামের মৃত আবদু রশিদের ছেলে আবদুস সাত্তার এবং ফেনী সদর উপজেলার ধর্মপুর গ্রামের আবু সাঈদের ছেলে জুয়েল রানা।

আরও পড়ুন