কুমিল্লা
সোমবার,১৪ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ জিলকদ, ১৪৪২

ইজতেমার হামলার প্রতিবাদে দাউদকান্দিতে বিক্ষোভ

টঙ্গী ইজতেমার ময়দানে মাওলানা সাদ অনুসারীদের কর্তৃক সাধারন মুসু্ল্লীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, ও জড়ীতদের আইনের আওতায় এনে বিচারের দাবীতে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে স্মারক লিপি প্রদান করেছে দাউদকান্দি আলমে শুরার নেতৃবৃন্দ।

সোমবার (৩ ডিসেম্বর) বিকেলে “দাউদকান্দি আরমে শুরার” উদ্যােগে দাউদকান্দি পৌর বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা চত্বরে এসে শেষ হয়। মিছিল শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারক লিপি প্রদানের মাধ্যমে মিছিল সমাপ্ত করা হয়।

স্মারক লিপির মাধ্যমে জানা যায়, তাবলীগ জামাতের চিরচারিত নিয়ম অনুযায়ী পূর্ব নির্ধারিত তারিখকে সামনে রেখে ইজতেমার আয়োজন চলছে। ইজতেমার মাঠে কর্মরত সাথীদের উপর মাওলানা সাদ অনুসারীদের নেতৃত্বদানকারী ওয়াসিফুল ইসলাম, শাহবুদ্দীন নাসিম ও মাওলানা মোশাররফ হোসেন, মাওলানা ফরিদ উদ্দীন মাসুদের নির্দেশনায় গত(১ ডিসেম্বর) বেলা ১১ টায় অতর্কিত হামলায় বহু সাথী আহত ও নিহত হয়।

হামলার সাথে জড়ীতদের অবিলম্বে গ্রেফতার ও সাদ অনুসারীদের দাউদকান্দি মার্কাজে কোন ধরনের কার্যকলাপ ও সমাবেশ না করতে পারে সে ব্যবস্থা গ্রহনের অনুরোধ করছি।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা, মাওলানা আনোয়ার উল্লাহ, আহসান উল্লাহ, মুফতী সোলাযন, মুফতি মজিবুর রহমান, আবু ইউসুফ মুন্সী, আবু বকর জিহাদী, নজরুল ইসলাম ফয়েজী, মাওলানা নজির আহমদ, মাওলানা এমদাদ উল্লাহ, মাওলানা আব্দুল মতিন, মাওলানা এমদাদুল্লাহ কাদির ও মাওলানা নুরুল হক আনসারীর নেতৃত্বে অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন