কুমিল্লা
রবিবার,২৫ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
১০ শ্রাবণ, ১৪২৮ | ১৪ জিলহজ, ১৪৪২

কুমিল্লা-২ (হোমনা-তিতাস):

মহাজোটের প্রার্থী আমির হোসেন না সেলিমা আহমাদ !

কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনে আওয়ামী লীগের প্রার্থী বিশিষ্ট নারী উদ্যোক্তা সেলিমা আহমাদ মেরী এবং মহাজোটের শরিক জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য মোঃ আমির হোসেন দুইজনের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বৈধ হয়েছে। এ অবস্থায় এ আসনে বর্তমানে মহাজোটের প্রার্থী কে তা নিয়ে ভোটাররা দ্বিধাদ্বন্দ্বের মধ্যে রয়েছেন। সেলিমা আহমাদ ও তার কর্মী সমর্থকরা জানান, সেলিমা আহমাদই মহাজোটের প্রার্থী। অন্যদিকে জাপা প্রার্থী বর্তমান এমপি আমির হোসেন ও তার সমর্থকরা এখনো নিশ্চিত এ আসনে এবারও আমির হোসেনই হচ্ছেন মহাজোটের প্রার্থী।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন ও স্বেচ্ছাসেবক লীগের উপজেলা আহবায়ক মুহসিন সরকার বলেন, স্বাধীনতার পর থেকে এ আসনে আওয়ামী লীগের কোনো প্রার্থীই এমপি হতে পারেনি। গত বছর দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় নিশ্চিত হলেও আসনটি জোটের স্বার্থে জাপাকে ছাড় দেওয়া হয়। এবার ইনশাল্লাহ ৪৭ বছরের রেকর্ড ভেঙে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী হবে।

এদিকে জাতীয় পার্টির সভাপতি ইসমাইল হোসেন ও সেক্রেটারি মনিরুজ্জামান জানান, জাপার বর্তমান এমপি আমির হোসেন গত পাঁচ বছরে দুই উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন। তাই এখানে জাপার বিজয় নিশ্চিত বলে আসনটিতে এবারও জাপা প্রার্থী আমির হোসেনই মহাজোটের প্রার্থী থাকবেন। তবে প্রকৃতপক্ষে কে এ আসনে মহাজোটের প্রার্থী তা দ্রুত জানতে চান আওয়ামী লীগ, জাপার নেতাকর্মীসহ সাধারণ ভোটাররা।

আরও পড়ুন