কুমিল্লা
রবিবার,২৭ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

দূর্গাপুর দক্ষিন ইউনিয়নে পথ সভায় এমপি বাহার:

যারা মানুষের হক লুটে খায়, তাদের ভোট চাওয়ার অধিকার নেই

কুমিল্লা সদর ৬ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, যারা মানুষের হক লুটে খেয়েছে, তাদের ভোট চাওয়ার অধিকার নেই। আগুন সন্ত্রাস করে যারা শত শত জীবন্ত মানুষ পুড়িয়েছে সেই জামাত-বিএনপিকে আর ভোট দেয়া যাবেনা।

তিনি বলেন বিগত দিনে বিএনপি ভোট নিয়ে মানুষের সাথে প্রতারনা করেছে, গত ২০০৮ সালে নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার পর গত ১০ বছরে আমি কুমিল্লার ব্যাপক উন্নয়ন করেছি। সকল রাস্তাঘাট উন্নয়ন করেছি। স্কুল কলেজ, ব্রীজ, কালভার্ট নির্মান করেছি, তিনি বলেন আমি নারী-পুরুষ, বৃদ্ধ-কিশোর সকলের নিরাপত্তা নিশ্চিত করেছি। কুমিল্লা আজ চাঁদাবাজ মুক্ত হয়েছে, ইভটিজিং মুক্ত হয়েছে, মেয়েরা আজ নিরাপদে চলাফেরা করতে পারে।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

কুমিল্লা সদর উপজেলার ৩নং দূর্গাপুর দক্ষিন ইউনিয়নে উঠান বৈঠক, পথসভা ও স্থানীয় জনসাধারণের সাথে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

বুধবার (৫ ডিসেম্বর ) সকাল ৮ টা থেকে শুরু করে ৩নং দূর্গাপুর দক্ষিনে দিন ব্যাপি ১৮টি উঠান বৈঠক পথ সভা করেণ এমপি বাহার। ধর্মপুর রেলগেইট থেকে শুরু বরে, ধর্মপুর চৌমুহনী, চম্পক নগর গাউসেপাক মসজিদ, চম্পক নগর মদিনাতুল মাদ্রাসা, নোয়াপাড়া, খেতাসার, রাজাপুর, জাগুরঝুলি, কৃষ্ণপুর, বিষ্ণপুর, আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাঝিপাড়া, ধনপুর, সিঙ্গাপুর চৌমুহনী, দিদার বাজার, তালতলা চৌমুহনী, দৌলতপুর পশ্চিমপাড়া, দৌলতপুর চৌমহুনী ও দৌলতপুর রেল গেইট এলাকায় শেষ উঠান বৈঠক করেন এমপি বাহার। যাত্রাপথে প্রতিটি সড়ক, বাজার, মার্কেটসহ অপেক্ষারত স্থানীয় লোকজনের সাথে কথা বলেন ও শুভেচ্ছা বিনিময় করেণ। বৈঠকগুলোতে হাজার হাজার নারী-পুরুষ স্বতস্ফুর্তভাবে অংশ নেয়।

স্থানীয় জনসাধারণ প্রতিটি বৈঠকে সংসদ সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। প্রতিটি বৈঠকে দুই বারের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেণ সকলের কাছে, এমপি বাহার বলেন, আগামি ৩০ ডিসেম্বর নির্বাচনে সকলকে সংগঠিত হয়ে নৌকা প্রতীতে ভোট দেয়ার জন্য বলেন এবং সকলকে কাজ করতে বলেন। উঠান বৈঠক ও পথসবায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক মাসুম রেজা দুলাল, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, ৩নং দূর্গাপুর দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান আমিনুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম তাজু ও সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সেচ্ছা সেবক লীগের আহবায়ক জহিরুল ইসলাম রিন্টু, যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান পিয়াস।

আরও পড়ুন