কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় বিয়ের পর নববধূ হদিস মিলছেনা !

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় প্রবাসীর স্ত্রী নিপা আক্তার (১৮) নিখোঁজ হয়েছেন। তিনি উপজেলার চিওড়া ইউনিয়নের সুজাতপুর গ্রামের সাদেক হোসেনের মেয়ে এবং জেলার আদর্শ সদর উপজেলার ঢুলিপাড়া এলাকার প্রবাসী আবদুস সালাম মাছুমের স্ত্রী।

এ ঘটনায় নিপার বাবা সাদেক হোসেন বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি জিডি করেছেন। মেয়ের সন্ধান পেতে তার পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি অব্যাহত রেখেছেন।

স্থানীয় সূত্র জানায়, নিপা আক্তার রোববার বিকেলে শপিং করতে চৌদ্দগ্রাম বাজারে যান। এরপর বাড়ি ফিরে যাননি। তার ব্যবহৃত মোবাইল বন্ধ রয়েছে। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। ১৭ দিন আগে তার বিয়ে হয়েছিল। তার সঙ্গে সাত ভরি স্বর্ণালঙ্কার ছিল। কেউ তার সন্ধান পেয়ে থাকলে নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

চৌদ্দগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, গৃহবধূ নিখোঁজের ঘটনায় তার বাবা থানায় জিডি করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন