কুমিল্লা
শনিবার,৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৫ বৈশাখ, ১৪২৮ | ২৫ রমজান, ১৪৪২

মনোনয়নবঞ্চিত কুমিল্লার মঞ্জুরুল মুন্সীর সমর্থকদের ঢাকায় বিক্ষোভ

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে বিএনপির মনোনয়ন না পেয়ে ঢাকায় বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করছে সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর সমর্থকরা। রবিবার (৯ ডিসেম্বর ) সকাল থেকে তারা জড়ো হয়ে মঞ্জুরুল মুন্সীকে বিএনপির মনোনয়ন দেয়ার দাবিতে বিক্ষোভ করছে। দুপুর এ রিপোর্ট লিখা পর্যন্ত এ বিক্ষোভ চলছিল।

এ সময় মঞ্জুরুল মুন্সীর সমর্থকরা নতুন কুমিল্লাকে জানান, কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে শরিকদল জেএসডির যে প্রার্থী দেয়া হয়েছে তাকে দেবিদ্বারের মানুষ চিনে না। তাই এখানে তার পরাজয় নিশ্চিত। যদি মঞ্জুরুল আহসান মুন্সীকে মনোনয়ন না দেয়া হয় তাহলে তারা ১৫ দিনের অনশনে যাবেন, আবার কেউ বা বলেন, গণহারে পদত্যাগ করা হবে।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনে মনোনয়ন পেয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জেএসডির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন। এ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীর তালিকায় ছিলেন- সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী ও বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল আউয়াল খান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লায় শরিকদের ৩টি আসন দিয়েছে বিএনপি। আসনগুলো হচ্ছে, কুমিল্লা-৪ (দেবিদ্বার), কুমিল্লা-৭ (চান্দিনা) ও কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম)।

আরও পড়ুন