কুমিল্লা
বুধবার,২৮ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ কার্তিক, ১৪২৭ | ৯ রবিউল-আউয়াল, ১৪৪২

ভোট ব্যবসায়ীরা মাঠে নেমেছে, কর্মীদের সতর্ক থাকার আহবান

কুমিল্লা (সদর-৬) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন অতীতের ন্যায় ভোট ব্যবসায়ীরা মাঠে নেমেছে সকল কর্মীদের সতর্ক থাকতে হবে। সকল নেতা কর্মী ষড়যন্ত্র কারীদের উপর নজর রাখতে হবে। উন্নত বাংলাদেশ গড়তে সকলকে নৌকায় ভোট দিতে হবে।

মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার আরও বলেন, কুমিল্লা এগুলেই এগুবে বাংলাদেশ শ্লোগানের পর এবার নতুন করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা সদর আসনের এমপি বাহার শ্লোগান তুলেছেন-“যেখানে নৌকা সেখানেই ভোট, শেখ হাসিনা সফল হউক”।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

সোমবার (১০ ডিসেম্বর) নির্বাচনী প্রচারণার প্রথম দিনে কুমিল্লা শিক্ষাবোর্ডে গণসংযোগ কালে বোর্ডের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে এমপি বাহার একথা বলেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা উল্লেখ করে বলেন, জাতির জনকের হত্যার মধ্যদিয়ে জাতির অগ্রগতিকে সে সময় থমকে দেয়া হয়েছিল কিন্তু জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ দেশকে বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। তাই উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে ১৯৭০ সালের ন্যায় দলমত নির্বিশেষে সকলকে আগামী ৩০ ডিসেম্বর তারিখে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় প্রতিষ্ঠা করার কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, বিগত ১০ বছরে আমি আমার নির্বাচনী এলাকায় আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। বিশেষ করে প্রতিটি ইউনিয়নে শতভাগ কাজ করেছি। তাই আগামী নির্বাচনে জনগণের কাছে শতভাগ ভোট চাই। তিনি বলেন-কুমিল্লা শিক্ষা বোর্ড, ভিক্টোরিয়া সরকারি কলেজ, জিলা স্কুল এবং নবাব ফয়জুন্নেছা স্কুল আমাদের কুমিল্লা অহংকার। তাই কুমিল্লা শিক্ষা বোর্ডের সকল সমস্যা ক্রমান্বয়ে সমাধানের জন্য বোর্ড চেয়ারম্যানকে নির্দেশ প্রদান করেন তিনি।

গণসংযোগ কালে এমপি বাহার কুমিল্লা শিক্ষাবোর্ড উপস্থিত হলে তাঁকে স্বাদরে গ্রহন করেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: রুহুল আমিন ভুঁইয়া। এসময় উপস্থিত ছিলেন বোর্ডের সচিব প্রফেসর মো: আব্দুস ছালাম, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো: আসাদুজ্জামান সহ বোর্ডের অন্যান্য কর্মকর্তা-কর্মাচারী বৃন্দ।

এসময় এমপি বাহারকে শিক্ষা বোর্ডের কর্মচারী সমিতির সভাপতি মো: আবদুল খালেক ও সাধারণ সম্পাদক সৈয়দ মকবুল আহাম্মদ এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: রুহুল আমিন ভুঁইয়া’র পরিচালনায় এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন-কেন্দ্র কমিটির সমন্বয়ক মকবুলুর রহমান, বোর্ডের কর্মচারী সমিতির সভাপতি মো: আবদুল খালেক ও সাধারণ সম্পাদক সৈয়দ মকবুল আহাম্মদ সহ অন্যান্যরা। এর পর দুপুরে কুমিল্লা সদরের সবকটি কেন্দ্রের কেন্দ্র কমিটির সদস্যদেও নিয়ে সভা করেন কুমিল্লা সদর ৬ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার । নেতাকর্মীদের বলেছেন নির্বাচনের দিন সারাদিন ভোটকেন্দ্রে থেকে সন্ধ্যায় বিজয় নিশ্চিত করে বাড়ি ফিরতে হবে। সোমবার নগরীর টাউনহল মিলনায়তনে কমিটির সদস্যদে উদ্দেশ্যে একথা বলেন।

কুমিল্লা মহানগরের ২৭টি ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতিদের উদ্দেশ্যে এমপি বাহার বলেন, মহানগরের ১৩৭টি কেন্দ্রে শতভাগ পাশ নিশ্চিত না করতে পারলে বঙ্গবন্ধুর সোনার বাংলা অরক্ষিত থাকবে, তাই যে যার অবস্থানে সারাদিন ভোটকেন্দ্রে থেকে নৌকার বিজয় নিয়ে বাড়ি ফিরতে হবে।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, নারীনেত্রী তাহসীন বাহার সূচনাসহ মহানগরের ২৭ ওয়ার্ড কমিটির সকল নেতৃবৃন্দ।

আরও পড়ুন