কুমিল্লা
বৃহস্পতিবার,১ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ আশ্বিন, ১৪২৭ | ১৩ সফর, ১৪৪২

কুমিল্লায় গুজব ছড়ালে কাউকেই ছাড় দেয়া হবে না: জেলা প্রশাসক

কুমিল্লা জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর

কুমিল্লা জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন কুমিল্লায় সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে জেলা ও পুলিশ প্রশাসনসহ আইন প্রয়োগকারী বিভিন্ন সংস্থা সতর্ক অবস্থায় রয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করা জাতীয় ও পবিত্র দায়িত্ব। এ দায়িত্ব পালনে কেউ অবহেলা করবেন না। নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারাসহ কেউ গুজব ছড়ানোর চেষ্টা করলে তাকেও ছাড় দেয়া হবে না।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

আইনশৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম। তিনি বলেন, নির্বাচন একটি উৎসব। উৎসবে সহিংসতা হয়। আমাদের দেশে পাকিস্তানের চেয়ে সহিংসতা কম হয়। পশ্চিমবঙ্গের চেয়েও কম হয়। এটি মূলত আমাদের মধ্যকার ভ্রাতৃত্ববোধ ও সহমর্মিতার কারণে সম্ভব হয়েছে। আমাদের মাঝে জঙ্গি মানসিকতা নেই। একাদশ জাতীয় নির্বাচনেরও আমাদের ভ্রাতৃত্ববোধ ও একে অপরের প্রতি মমত্ববোধকে গুরুত্ব দিতে হবে।

কুমিল্লায় নির্বাচনকে কেন্দ্র করে এখনও খুনের কোনো ঘটনা ঘটে নি। অন্যসব অপরাধের মধ্যে গুরুতর অপরাধের সংখ্যা খুবই কম। ছিনতাইয়ের ঘটনা মাঝে মাঝে ঘটছে, তাও সীমাবদ্ধ।

বক্তব্য রাখেন বিজিবি কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ মহিউদ্দিন পিবিজিএম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা কার্যালয়ের উপ পরিচালক মো: মানজুরুল ইসলামসহ বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ।

আরও পড়ুন