কুমিল্লা
বুধবার,১৬ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
২ আষাঢ়, ১৪২৮ | ৫ জিলকদ, ১৪৪২

সাংবাদিকদের সাথে নাছিমুল আলম চৌধুরী নজরুলের মতবিনিময়

মঙ্গলবার (১১ ডিসেম্বর) রাতে কুমিল্লা মহানগরীর রেইসকোর্স এলাকায় রেডরুপ ইন রেস্তোরায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন কুমিল্লা-৮ বরুড়া আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক এমপি নাসিমুল আলম চৌধুরী নজরুল। এসময় তিনি সাংবাদিকদের সহযোগিতা চেয়ে বলেন, আমি যখন এমপি ছিলাম তখন বরুড়ায় অনেক উন্নয়ন হয়েছিল। গত ৫ বছর জাতীয় পার্টির ক্ষমতায় থাকায় কোন উন্নয়ন হয়নি।

সকল রাস্তাঘাটের বেহাল দশা। শিক্ষা প্রতিষ্ঠানেও উন্নয়ন হয়নি। তাই আগামী একাদশ জাতীয় নির্বাচনে বরুড়াবাসীর সুখ-দু:খ ভাগ করে নেয়ার জন্য আমি প্রার্থী হয়েছি। বরুড়ার উন্নয়নে সকলের সহযোগিতা চাই। সকল ভেদাভেদ ভুলে আসুন বরুড়া মানুষের কল্যাণে কাজ করি। অতীতে যেভাবে আমাকে সহযোগিতা করেছেন আগামীদিনগুলোতেও সহযোগিতা চাই।

তিনি আরো বলেন, এই নির্বাচনটি একটি গুরুত্বপূর্ণ নির্বাচন। যে যখন ক্ষমতায় তার বিরুদ্ধে একটি মিথ্যা অপপ্রচার চালানো হয়। আমাদের বেলায় এরকম হয়েছে। ১০ বছরে যে উন্নয়ন হয়েছে কোন সরকারের আমালে এতো উন্নয়ন হয়নি। জননেত্রী শেখ হাসিনার হাতকে আবারো শক্তিশালী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আমার সাথে যারা নমিনেশন চেয়েছে তাদেরকে আমি চিনিও না। নমিনেশন অনেকে চাইতে পারে।

কিন্তু মানুষের কাছে দলের কাছে গ্রহণযোগ্যতা থাকতে হবে। নমিনেশন যে আমি পাবো আমার কোনো সন্দেহ ছিলো না। গত নির্বাচনে জাতীয় পার্টিকে আসনটা ছেড়ে দেয়া হয়েছিল। সুতরাং এবারের নির্বাচনে জাতীয় পার্টির কোন প্রভাব পড়বে না। তারপরও আমাদের এ দিকটা খেয়াল আছে। যারা নমিনেশন চেয়েছে তাদের কাউকে আমি চিনিনা। এ নমিনেশন প্রার্থীরা এখন নৌকার পক্ষে কাজ করবে। যদি কেউ নৌকার বিরুদ্ধে কাজ করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এসময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, জেলা পরিষদের সদস্য সোহেল সামাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন