কুমিল্লা
শনিবার,২৭ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১৪ ফাল্গুন, ১৪২৭ | ১৪ রজব, ১৪৪২

কুমিল্লায় মাদক ব্যবসায়ী ছেলেকে পুলিশে ধরিয়ে দিলেন বাবা

কুমিল্লার লাকসামে এক মাদক ব্যবসায়ী ছেলেকে পুলিশে ধরিয়ে দিলেন পিতা। ছেলের অপকর্মে অতিষ্ঠ হয়ে পুলিশে ধরিয়ে দেয়া পিতা আবু তাহের লাকসাম পৌরশহরের রাজঘাট এলাকার মৃত রমজান আলীর ছেলে। অন্যদিকে, মাদকসহ ৮ মামলার আসামি ওই মাদক ব্যবসায়ীর নাম মোঃ রুবেল (২৭)।

জানা গেছে, ছেলের অপকর্মে অতিষ্ঠ হয়ে পিতা আবু তাহের লাকসাম থানাকে অবহিত করেন। শনিবার রাতে আবু তাহেরসহ লাকসাম থানার এসআই মুহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশ অভিযানে নামে। একপর্যায়ে লাকসাম-মুদাফরগঞ্জ সড়কের পৌরশহরের মিশ্রি এলাকায় পুলিশের উপস্থিতি টের পেয়ে রুবেল দৌড়ে পালানোর চেষ্টা করে। তাৎক্ষণিক এসআই জাহাঙ্গীর আলম ও নির্মলেন্দু চাকমা ধাওয়া করে তাকে গ্রেপ্তার করেন। এ সময় তার কাছ থেকে ৫২ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

লাকসাম থানার ওসি মনোজ কুমার দে জানান, লাকসাম পৌর এলাকার পশ্চিমগাঁও রাজঘাট উত্তরপাড়া এলাকার আবু তাহেরের ছেলে রুবেল দীর্ঘ দিন থেকে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। সন্ত্রাস, চুরি, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে লাকসাম থানায় অন্ততঃ ৮টি মামলা রয়েছে। শনিবার রাতে তার পিতার সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। গতকাল রোববার তাকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হলো বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

আরও পড়ুন