কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কোণঠাসা হয়ে পড়েছেন খন্দকার মোশাররফ: নির্বাচনী কর্মসূচি স্থগিত

ড. খন্দকার মোশাররফ/ ফাইল ছবি

কুমিল্লা-১ ও ২ আসনে বিএনপির প্রার্থী ও দলটির জাতীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন নির্বাচনী প্রচারণায় কোণঠাসা হয়েছে পড়েছেন। স্থগিত রেখেছেন নির্বাচনী কর্মসূচি।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

স্থানীয় সূত্র জানায়, গতকাল রবিবার দাউদকান্দির গোয়ালমারীতে তার নির্বাচনী কর্মসূচি থাকলেও সে কর্মসূচি তাৎক্ষণিকভাবে বাতিল করেন। সূত্র আরও জানায়, পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই এর এজেন্টের সঙ্গে ফোনালাপ ফাঁস, এ ঘটনায় দাউদকান্দি থানায় রাষ্ট্রদ্রোহের অভিযোগ, কয়েকবার সংবাদ সম্মেলন ডেকে বাতিল করা, দাউদকান্দি উপজেলা বিএনপি অফিস ভাঙচুর ও হামলা এবং মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমিজ লন্ডনি প্রতিপক্ষের মারধরে গুরুতর আহত হওয়ার পর সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ অনেকটাই কোণঠাসা হয়ে পড়েছেন।

রবিবার বিজয় দিবসে তিনি দাউদকান্দির বিশ্বরোডে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে ফুল দেয়ার বাইরে আর কোনো কর্মসূচিতে অংশ নেননি। বর্তমানে তিনি দাউদকান্দিস্থ বাসভবনে অবস্থান করছেন। এ ঘটনায় দলের নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

আরও পড়ুন