কুমিল্লা
শনিবার,২১ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
৬ আশ্বিন, ১৪২৬ | ২১ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
উত্তর চর্থা সামাজিক যুব ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা : তাজুল ইসলাম কুমিল্লায় বিলুপ্তির পথে গ্রামীণ ঐতিহ্য লাঙ্গল-জোয়াল চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী হ ত্যা মামলায় পিতা-পুত্র গ্রেফতার মুরাদনগর সাংবাদিকদের সাথে ইউসুফ আবদুল্লাহ হারুনের মতবিনিময় লাকসাম মুদাফফরগঞ্জে ভোক্তা অ‌ধিকার অভিযানে ৫ প্র‌তিষ্ঠান‌কে জরিমানা কুমিল্লায় সন্তান মারা যাওয়ায় বি ষ পা নে বাবার আ ত্ম হ ত্যা কুমিল্লায় ফুটবল খেলা নিয়ে জিলা স্কুল ছাত্রদের সাথে সং ঘ র্ষ চৌদ্দগ্রামে স্কাইল্যাব ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে জরিমানা

বিএনপির ক্ষমতায় যাওয়া এত সহজ: কুমিল্লায় ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের / ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ইশতেহারের প্রতিশ্রুতি রঙিন বেলুন। যদি তারা ক্ষমতায় আসে সঙ্গে সঙ্গে চুপসে যাবে। নির্বাচনে জেতার জন্য কতগুলো অবাস্তব এবং অলীক স্বপ্ন তুলে ধরছে তারা। এর কোনো বাস্তবতা নেই।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

বিএনপি বা ঐক্যফ্রন্টের ইশতেহারে তারা যদি বলে যুদ্ধাপরাধীদের বিচার করবে, এটা তো বছরের সেরা কৌতুক। ভূতের মুখে রাম রাম ধ্বনির মতো। বিএনপির ক্ষমতায় যাওয়া এত সহজ? সিংহাসন একবার হারালে ফিরে পাওয়া এত সহজ না।

মঙ্গলবার ((১৮ ডিসেম্বর)) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়া বাজার এলাকার একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, সিংহাসনটাকে যদি কেউ ময়ূর সিংহাসন ভাবে, ময়ূর সিংহাসন ভেবে ক্ষমতার অপব্যবহার করে, দুর্নীতি করে, লুটপাট করে, হাওয়া ভবন করে দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়- তাহলে তাদের আবার ক্ষমতা যাওয়া দুঃস্বপ্নের নামান্তর।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন ও চৌদ্দগ্রামের কাশিনগর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন