কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

বিএনপির ক্ষমতায় যাওয়া এত সহজ: কুমিল্লায় ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের / ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ইশতেহারের প্রতিশ্রুতি রঙিন বেলুন। যদি তারা ক্ষমতায় আসে সঙ্গে সঙ্গে চুপসে যাবে। নির্বাচনে জেতার জন্য কতগুলো অবাস্তব এবং অলীক স্বপ্ন তুলে ধরছে তারা। এর কোনো বাস্তবতা নেই।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

বিএনপি বা ঐক্যফ্রন্টের ইশতেহারে তারা যদি বলে যুদ্ধাপরাধীদের বিচার করবে, এটা তো বছরের সেরা কৌতুক। ভূতের মুখে রাম রাম ধ্বনির মতো। বিএনপির ক্ষমতায় যাওয়া এত সহজ? সিংহাসন একবার হারালে ফিরে পাওয়া এত সহজ না।

মঙ্গলবার ((১৮ ডিসেম্বর)) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়া বাজার এলাকার একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, সিংহাসনটাকে যদি কেউ ময়ূর সিংহাসন ভাবে, ময়ূর সিংহাসন ভেবে ক্ষমতার অপব্যবহার করে, দুর্নীতি করে, লুটপাট করে, হাওয়া ভবন করে দুর্নীতিতে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়- তাহলে তাদের আবার ক্ষমতা যাওয়া দুঃস্বপ্নের নামান্তর।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন ও চৌদ্দগ্রামের কাশিনগর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন