কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় সড়ক দুর্ঘটনা সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা

কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার গোমতা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তিনিসহ অনন্ত ৫ জন আহত হয়েছেন।

বাকী আহতরা হলেন, তার ব্যক্তিগত সহকারি আকতার হোসেন, সফরসঙ্গী ফারুক আহমেদ, জীবন এবং গাড়ি চালক। সবাইকে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

সাবেক সচিব এবিএম গোলাম মোস্তফা বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এবং কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সাবেক এমপি ছিলেন। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি।

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা এবং দেবিদ্বার আসন থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল এর নির্বাচনী প্রচারণা শেষে ঢাকায় ফিরছিলেন তিনি। মঙ্গলবার দুপুর ১টায় মহাসড়কের চান্দিনার গোমতা এলাকায় পৌঁছলে তার বহনকারী গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে তারা গুরুতর আগত হন।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন