কুমিল্লা
বৃহস্পতিবার,১৭ অক্টোবর, ২০১৯ খ্রিস্টাব্দ
২ কার্তিক, ১৪২৬ | ১৭ সফর, ১৪৪১
Bengali Bengali English English
শিরোনাম:
নিত্য যানজটে অতিষ্ঠ লাকসাম শহরের বাসিন্দারা সদর দক্ষিণে পরিবার কল্যাণ সহকারী সমিতির মানববন্ধন ও প্রতিবাদ সভা নাঙ্গলকোটে পরিবার কল্যাণ সহকারীদের মানববন্ধন কুবি’র হলে গাঁজা সেবনরত অবস্থায় ছাত্রলীগের ২ নেতাসহ আটক তিন ডাকসুর সাধারণ সম্পাদক রাব্বানীর ভর্তিতে অনিয়ম: তদন্ত চাইবে অনুষদ ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় রাজনীতি ও ধূমপান মুক্ত’ অঙ্গীকারনামায় সীমাবদ্ধ মুরাদনগরে বিভিন্ন পয়েন্টে কোরআনের বাণী সংবলিত ফলক স্থাপন ব্রাহ্মণপাড়ায় ড্রেজার দিয়ে মাটি উত্তলন, হুমকীর মুখে সরকারি খাল লাকসামে কমিউনিটি ক্লিনিকের আসবাবপত্র আত্মসাতের অভিযোগ বাবাকে বাঁচাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আকুতি

কুমিল্লায় বিএনপির প্রার্থীর নেতাকর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ

কুমিল্লা-৬ আসনের বিএনপির প্রার্থী হাজী আমিন উর রশিদ ইয়াছিন দলের নেতাকর্মীদের পুলিশী হয়রানি করা হচ্ছে বলে লিখিত অভিযোগ দিয়েছেন। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুরে তিনি রিটার্নিং কর্মকতার কার্যালয়ে উপস্থিত হয়ে রিটার্নিং কর্মকতার কাছে এই লিখিত অভিযোগ দেন।

এ সময় তিনি গ্রেফতার ও হয়রানি না করতে কুমিল্লা জেলা রিটার্নিং কর্মকতার কাছে সহযোগিতা চান।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

চিঠিতে তিনি তার নেতা কর্মীদের বিনা ওয়ারেন্টে পুলিশ ও ডিবি গ্রেফতার ও হয়রানি করছে বলে উল্লেখ করেন।

কুমিল্লায় বিএনপি নেতাকর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ চিঠিতে তিনি বলেন, আমার নির্বাচনী কাজে সংশ্লিষ্ট নেতা কর্মীদেরকে পুলিশ ও ডিবি বিনা ওয়ারেন্টে অব্যাহত ভাবে গ্রেফতার ও হয়রানি করে যাচ্ছে। সোমবার রাতে কুমিল্লা সিটি করপোরেশনের ১০ নং ওয়ার্ডের মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক সেলিম রুবেলকে কোতয়ালী মডেল থানা ও ২৬ নং ওয়ার্ডের মহেশপুর গ্রামের বিএনপি নেতা তাজুল ইসলামকে সদর দক্ষিণ মডেল থানার পুলিশ বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে নিয়ে যায়।

চিঠিতে হাজী আমিন আরো উল্লেখ করেন, এ ছাড়া রাতভর আমার নির্বাচনী এলাকার ওয়ার্ড ভিত্তিক নির্বাচনী কাজে সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে গ্রেফতারের উদ্দেশ্যে হয়রানী করে যাচ্ছে।

আরও পড়ুন