কুমিল্লা
সোমবার,৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৮ আশ্বিন, ১৪২৯ | ৬ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় বিএনপির প্রার্থীর নেতাকর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ

কুমিল্লা-৬ আসনের বিএনপির প্রার্থী হাজী আমিন উর রশিদ ইয়াছিন দলের নেতাকর্মীদের পুলিশী হয়রানি করা হচ্ছে বলে লিখিত অভিযোগ দিয়েছেন। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুরে তিনি রিটার্নিং কর্মকতার কার্যালয়ে উপস্থিত হয়ে রিটার্নিং কর্মকতার কাছে এই লিখিত অভিযোগ দেন।

এ সময় তিনি গ্রেফতার ও হয়রানি না করতে কুমিল্লা জেলা রিটার্নিং কর্মকতার কাছে সহযোগিতা চান।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

চিঠিতে তিনি তার নেতা কর্মীদের বিনা ওয়ারেন্টে পুলিশ ও ডিবি গ্রেফতার ও হয়রানি করছে বলে উল্লেখ করেন।

কুমিল্লায় বিএনপি নেতাকর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ চিঠিতে তিনি বলেন, আমার নির্বাচনী কাজে সংশ্লিষ্ট নেতা কর্মীদেরকে পুলিশ ও ডিবি বিনা ওয়ারেন্টে অব্যাহত ভাবে গ্রেফতার ও হয়রানি করে যাচ্ছে। সোমবার রাতে কুমিল্লা সিটি করপোরেশনের ১০ নং ওয়ার্ডের মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক সেলিম রুবেলকে কোতয়ালী মডেল থানা ও ২৬ নং ওয়ার্ডের মহেশপুর গ্রামের বিএনপি নেতা তাজুল ইসলামকে সদর দক্ষিণ মডেল থানার পুলিশ বিনা ওয়ারেন্টে গ্রেফতার করে নিয়ে যায়।

চিঠিতে হাজী আমিন আরো উল্লেখ করেন, এ ছাড়া রাতভর আমার নির্বাচনী এলাকার ওয়ার্ড ভিত্তিক নির্বাচনী কাজে সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে গ্রেফতারের উদ্দেশ্যে হয়রানী করে যাচ্ছে।

আরও পড়ুন