কুমিল্লা
শনিবার,২৬ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ আশ্বিন, ১৪২৭ | ৮ সফর, ১৪৪২

৩০ ডিসেম্বর দেশের মানুষের মুক্তির দিন: কুমিল্লায় কাদের সিদ্দিকী

বক্তব্য রাখছেন কাদের সিদ্দিকী / ছবি: নতুন কুমিল্লা

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর মানুষের মুক্তির দিন। আমাকে একজন বলেছিল, আপনি বঙ্গবন্ধুকে মনে রেখে রাজনীতি করেন। বঙ্গবন্ধুর মেয়ে মানুষ হত্যা করে। ’৭১ সালে পাকিস্তানিরা পারেনি। এই সরকারও জুলুম করে ঠিকে থাকতে পারবে না।

কুমিল্লা জেলা জুড়ে একাশদ নির্বাচনের সব খবর জানুন এক ক্লিকে

বুধবার (১৯ ডিসেম্বর) বিকেল ৪টায় কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-সদর দক্ষিণ-লালমাই) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের কারারন্তরীণ মনিরা হক চৌধুরীর সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, পুলিশ দিয়ে নির্বাচনে জয়লাভ করা যায় না। খালেদা জিয়ার মুক্তি চাইলে ৩০ তারিখ ধানের শীষে ভোট দিতে হবে। ভোটকেন্দ্র রক্ষা করতে হবে। সুতরাং, সবাই প্রস্তুত হোন।

তিনি বলেন, নাঙ্গলকোট থানার ওসি নাকি প্রতিদিন গ্রেফতার করেন, আমি হুঁশিয়ার করে দিতে চাই, এক মাঘে শীত যায় না। মনিরুল হক চৌধুরীকে জেলখানায় রেখে কোনোকিছু করতে পারবে না। ধানের শীষের একমাত্র প্রতীক খালেদা জিয়া। মনিরুল হক চৌধুরীকে সেই প্রতীকে নির্বাচিত করুন।

আরও পড়ুন:    বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার ষড়যন্ত্র করছে: চান্দিনায় মির্জা ফখরুল

‘জিয়াউর রহমান, আসম আব্দুর রব, কাদের সিদ্দিকী যেখানে, আমি বলবো, আমরাই স্বাধীনতা। পুলিশ প্রতিদিন গ্রেফতার করে, আমরা ভয় পাই না। ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল থাকলে বিজয় কেউ ঠেকাতে পারবে না। এই সরকার ভয় পেয়েছে।’

জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, মনিরুল হক চৌধুরীর মেয়ে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. চৌধুরী সায়মা হক, নির্বাহী কমিটির সদস্য মোস্তফা খান সফরী, মো. সালাহ্উদ্দিন ভুইয়া শিশির ও বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার প্রমুখ।

আরও পড়ুন:
ভোট বিপ্লবে বিএনপির বিজয় হবে: দাউদকান্দিতে ফখরুল
আজ কুমিল্লায় চৌধুরীর জনসভায় আসছেন ঐক্যফ্রন্টের নেতারা

আরও পড়ুন