কুমিল্লা
বৃহস্পতিবার,২৯ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ কার্তিক, ১৪২৭ | ১১ রবিউল-আউয়াল, ১৪৪২

কুমিল্লায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুই সহোদরসহ নিহত ৩

কুমিল্লায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুই সহোদরসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৬জন। বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নূরীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাদুয়ারা গ্রামের হাজী আয়েজ উল্লাহর ছেলে দুবাই প্রবাসী আব্দুল মান্নান (৪০), তার বড় ভাই আবুল কাশেম (৪২) এবং লক্ষীপুর জেলার বাবুল মিয়ার ছেলে রাকিব হোসেন (২০)।

আরও পড়ুন:  এক ক্লিকে একাশদ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

আহতরা হলেন, নিহত আব্দুল মান্নান এর ভাতিজা সালাউদ্দিন (২৫), স্ত্রী হাসিনা বেগম (৩৪), মেয়ে হাফসা, তাকিয়া ও তানহা এবং লক্ষীপুর চাটখিল উপজেলার পরকোট গ্রামের হারুনুর রশিদ এর ছেলে গাড়ি চালক নূর হোসেন পারভেজ (২৮)।তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাইক্রোবাস চালক পারভেজ নতুন কুমিল্লাকে জানান, ভোরে মনোহরগঞ্জ থেকে তাদের নিয়ে বিমানবন্দর যাই। আব্দুল মান্নান দুবাই থেকে আসার পর তাদেরকে নিয়ে বাড়ি ফিরছিলাম। দুপুর ১টার দিকে মহাসড়কের নূরীতলা এলাকায় পৌঁছলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়ানো একটি কাভার্ডভ্যানের পিছনে ধাক্কা দেয়।এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হয়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম নতুন কুমিল্লাকে জানান, খবর পেয়ে নিহত ৩ জনের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করা হয়।

আরও পড়ুন