কুমিল্লা
সোমবার,১৬ সেপ্টেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
১ আশ্বিন, ১৪২৬ | ১৬ মুহাররম, ১৪৪১
Bengali Bengali English English

রেলমন্ত্রীর আসনে নৌকার প্রচারণায় এক ঝাঁক তারকা

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রচারের অংশ হিসেবে দেশের খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রীসহ সাংস্কৃতিক অঙ্গনের এক ঝাঁক শিল্পী রেলমন্ত্রী মুজিবুল হকের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন।

বুধবার কুমিল্লা-১১ আসনের উজিরপুর ইউনিয়নের চাঁন্দশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পথসভায় আওয়ামী লীগের প্রার্থী রেলমন্ত্রী মুজিবুল হকের জন্য নৌকায় ভোট চেয়ে প্রচারণা চালান।

আরও পড়ুন:  এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

আওয়ামী লীগ উপ-কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের নেতৃত্বে প্রচারণায় অংশ নেন- চিত্রনায়ক সায়মন সাদিক, শাকিল খান, মডেল সিয়াম, সংবাদ উপস্থাপিকা ইশিকা আজিজ, চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, অভিনেত্রী রোকেয়া প্রাচী ও চিত্রনায়িকা জোতিকা জ্যোতি।

প্রচারণায় তারকারা বলেন, এদেশ এগিয়ে গেছে অনেক দূর, যার একমাত্র অবদান বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার। একসময় এদেশকে তলাবিহীন ঝুড়ির সঙ্গে তুলনা করা হতো। আজ জননেত্রীর নেতৃত্বে দেশ তলাবিহীন ঝুড়ি নয়। আজকের বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চৌদ্দগ্রামে রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব ভাইকে নৌকা মার্কায় ভোট দিন।

এর আগে রেলমন্ত্রী চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের চকলক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র, শিবের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও চান্দশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের পরিচালনায় অনুষ্ঠানে রেলমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে বলেন, জামায়াত বর্তমানে বিএনপির মার্কা নিয়ে ভোট চাইতে এসেছে। এরা বারে বারে রূপ পাল্টায়। আওয়ামী লীগ কোনোদিন কথা দিয়ে মানুষের সঙ্গে বেইমানি করেনি আর করবেও না।

পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁঞা হাসান, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ফারুক আহাম্মেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান বাহার ও উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহজালাল মজুমদার প্রমুখ।

আরও পড়ুন