কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ১০ সফর, ১৪৪২

ক্ষমতায় আসতে না পারলে বিএনপিকে ভেনিস করে দেবে: মেয়র সাক্কু

কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু / ফাইল ছবি

৩০ ডিসেম্বর সকাল-সকাল কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহবান জানিয়ে কুমিল্লা সিটির মেয়র মনিরুল হক সাক্কু বলেন, ‘তারা (আওয়ামী লীগ) সন্ত্রাসকারী। তারা ভোট কেন্দ্রে খাবলা দিবো। ৮টার সময় নাস্তা না খেয়ে তাড়াতাড়ি ভোট দিয়ে দিবেন।’ বুধবার বিকেলে সুয়াগাজী-ফুলতলী মাঠে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

মেয়র মনিরুল হক সাক্কু আরও বলেন, ‘২০১৮ সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। আপনাদের কাছে অনুরোধ, এ নির্বাচনে কেউ মুনাফেকি করবেন না। বিএনপিকে বাঁচাতে হলে সব বাধা-বিপত্তি অতিক্রম করে সকাল ৯টায় আপনারা মা-বোনদের নিয়ে ভোটকেন্দ্রে চলে যাবেন। ধানের শীষে ভোট দেবেন।

আরও পড়ুন:  এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

তিনি বলেন, ‘যদি আমরা ক্ষমতায় না আসতে পারি তাহলে আপনারা জানেন, আমাদের দলকে ভেনিস করে দেবে। এ ৯ বছরে কি ভেনিস করছে- এর চেয়ে আরো বেশি ভেনিস করবো। সুতরাং আপনাদের কাছে অনুরোধ কোন ভয় পাবেন না। আমি কুমিল্লা সিটি কর্পোরেশনের দুই দুই বারের মেয়র আমি কোন ভয় পাইনি; আপনারাও কোন ভয় পাবেন না।

মেয়র সাক্কু বলেন, ‘সকালে আগে ভোট দিবেন। ভোট দিয়ে এসে নাস্তা করবেন। ৮টার সময় নাস্তা না খেয়ে তাড়াতাড়ি ভোট দিয়ে দিবেন। কারণ তারা সন্ত্রাসকারী। তারা ভোট কেন্দ্রে খাবলা দিবো। এটা হতে দেয়া যাবে না। আমি মনিরুল হক সাক্কু আছি। আপনারা ঐক্যবদ্ধ হন।

বিশেষ ঐক্য ছাড়া তাদের ঠেকানো যাবে না- উল্লেখ করে মেয়র বলেন ‘প্রতিটি কেন্দ্রে পাহাড়া দিবেন। যদি আপনারা ঐক্যবদ্ধ না থাকেন মরহুম জিয়াউর রহমানের আদর্শ শেষ হয়ে যাবে, আমরা কথা বলতে পারবো না। আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা ঐক্যবদ্ধ হোন। কারো প্ররোচণায় বিশ্বাস করবেন না। মার্কার দিকে দেখবেন, ধানের শীষ দেখে ভোটটা দিবেন।’

আরও পড়ুন