কুমিল্লা
রবিবার,২৫ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ কার্তিক, ১৪২৭ | ৭ রবিউল-আউয়াল, ১৪৪২

চান্দিনায় সমন্বয়ক হয়ে আসছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাদ্দাম

“নির্বাচনকালীন আসন ভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটির” সমন্বয়ক হয়ে আসছেন শামসুল আলম সাদ্দাম। তিনি লাকসাম নবাব ফয়েজুন্নেছা সরকারী কলেজে বার বার নির্যতিত ছাত্রলীগ নেতা, সাবেক লাকসাম উপজেলা ছাত্রলীগের সহ-সাধারন সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ ও বাংলাশে আওয়ামী আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি। তিনি আগামী ২১ ডিসেম্বর চান্দিনায় আসার কথা রয়েছে। নির্বাচনি ফলাফলের পর এলাকা ত্যাগ করবেন।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

কেন্দ্রীয় নেতা শামসুল আলম সাদ্দামকে সহযোগিতা করবে স্থানীয় ছয় ছাত্রলীগ নেতা। তারা হলেন- আব্দুল্লাহ আল মামুন, নিয়াজ মোর্শেদ অনীক, আব্দুল্লা আল নোমান শামীম, সাইদ হাসান, আসাদুজ্জামান জনী ও মোহাম্মদ তানবির আলম।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগ “নির্বাচনকালীন আসন ভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটি” গঠন করেছে। ১২ ডিসেম্বর বুধবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানী ওইসব কমিটি সাক্ষর করেন।

সমন্বয়ক শামসুল আলম সাদ্দাম নতুন কুমিল্লাকে বলেন, “আমরা স্থানীয় সাংসদের দিক নির্দেশনায় এলাকায় প্রার্থীর বিজয়ের উদ্দেশে কাজ করবে। স্থানীয় সাংগঠনিক কোন সমস্যা থাকলে তা নিরসনের উদ্দোগ নিব। সর্বপরি নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিৎ করব।”

আরও পড়ুন