কুমিল্লা
রবিবার,২৫ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ কার্তিক, ১৪২৭ | ৭ রবিউল-আউয়াল, ১৪৪২

দুর্গাপুর নির্বাচনী জনসভায় এমপি বাহার:

‘শান্তির কুমিল্লায় কাউকে অশান্তি করতে দেওয়া হবে না’

কুমিল্লা সদর আসনের আলীগের প্রার্থী আক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর কুমিল্লায় স্বাধীনতার বিপক্ষের শক্তির কাউকে খুঁজে পাওয়া যাবে না, যতো শক্তিই তারা প্রয়োগ করুন না কেন নির্বাচনের দিন তাদের কোথাও পাওয়া যাবে না। এমপি বাহার প্রতিদ্ব›দ্বী হাজী ইয়াছিনের সমালোচনা করে বলেন- তিনি কুমিল্লায় অশান্তি সৃষ্টির লক্ষ্যে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকসেবীদের নিয়ে মাঠে নেমেছেন, আমার শান্তির কুমিল্লায় কাউকে অশান্তি করতে দেওয়া হবে না, সকল সন্ত্রাসীদের কঠোর হাতে দমন করা হবে।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) কুমিল্লা সদর উপজেলার ২নং দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি। এমপি বাহার বিগত দশ বছরে কুমিল্লায় তার বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন- কুমিল্লায় আমি দশ বছর এমপি আছি, এই দশ বছরে সকল শিক্ষা এবং ধর্মীয় প্রতিষ্ঠানে আমি অনুদান দিয়েছি। বাংলাদেশ আজ বিশে^র কাছে রোল মডেল শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ দৃশ্যমান, এমপি বাহার বলেন- ৪১ সালের উন্নত বাংলাদেশ গড়তে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিন।

তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, কুমিল্লায় শতভাগ কাজ করেছি আপনাদের শতভাগ ভোট চাই। সদর উপজেলার ২নং দূর্গাপুর ইউনিয়নের দীঘির পীড় জামে মসজিদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ খালেক ভূইয়ার সভাপতিত্বে উক্ত নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

পরে সন্ধ্যায় ৪নং আমড়াতলী ইউনিয়নের রত্মবতী আলী আমেনা উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাত সাড়ে সাতটায় ১৯ নং ওয়াডের্র ঢুলিপাড়া ও রাত সাড়ে ৯টায় চকবাজার আলীয়া মাদ্রাসায় নির্বাচনী সভায় বক্তব্য রাখেন এমপি বাহার। ৪নং আমড়াতলী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. আবু হানিফের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া
বিষয়ক সম্পাদক আনিছুর রহমান মিঠু, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চিত্তরঞ্জন ভৌমিক, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ বাকী আনিছ, ৪নং আমড়াতলী ইউনিয়ন চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকসহ ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ শ্রমিক লীগের অসংখ্য নেতাকর্মী সেসময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন