কুমিল্লা
শনিবার,১৫ মে, ২০২১ খ্রিস্টাব্দ
১ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ২ শাওয়াল, ১৪৪২

কুমিল্লা-৫ আসনে বিএনপি প্রার্থীর জরুরী সংবাদ সম্মেলন

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) নির্বাচনী এলাকায় জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী সাবেক এমপি অধ্যাপক মোঃ ইউনুছের বাসায় হামলা ও গুলি ছুড়ার প্রতিবাদে গত ২১ডিসেম্বর শুক্রবার রাতে নিজ বাস ভবন কুমিল্লার তালপুকুর পাড়ে এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে অধ্যাপক মোঃ ইউনুছ অভিযোগ করেন, ২০ডিসেম্বর রাতে তার নিজ বাস ভবনের নির্বাচনী বিভিন্ন বিষয় নিয়ে মিটিং করার সময় একদল সশস্ত্র সন্ত্রাসী বাহিনী হামলা করে এবং কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এছাড়া আরোও
বলেন,কোথাও গনসংযোগ করতে পারছেন না। বিভিন্ন এলাকায় তার অফিসগুলো ভেঙ্গে ফেলা হচ্ছে। প্রতিনিয়তই আমার নেতা-কর্মীদের উপর হামলা হচ্ছে।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

তফসিল ঘোষনার পর থেকে বুড়িচং ব্রাহ্মণপাড়া থানায় ৮/১০টি গায়েবী মামলা রুজু হয়েছে। উপজেলার ও ইউনিয়ন পর্যায়ের ২০/২৫ জন দায়িত্বশীল নেতা-কর্মীকে মিথ্যা মামলায় আটক করা হয়েছে। দুই উপজেলায় ১২৮টি কেন্দ্রের মধ্যে ২০ জন কেন্দ্র কমিটির প্রধানকে ইতিপূর্বে আটক করা হয়েছে। হয়তো নির্বাচনের দিন পর্যন্ত ১২৮টি কেন্দ্র প্রধানকে আটক করা হতে পারে। আমাদের নেতা-কর্মীরা বাড়ি ঘরে ঘুমাতে পারে না। বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস নৌকার পক্ষে কাজ করতে। আমি তাকে অন্যত্র বদলী করার ব্যাপারে নির্বাচন কমিশনের দৃষ্টি আর্কষন করছি।

সংবাদ সম্মেলনে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও বাংলাদেশ জাতায়াতে ইসলামীর বুড়িচং উপজেলা আমীর অধ্যাপক মোঃ আবদুল আউয়াল বলেন,বুড়িচং-ব্রাহ্মণপাড়া কোথাও আমাদের নেতা কর্মীরা বের হতে পারছে না। তাদেরকে বিভিন্ন ভাবে হয়রানী করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্রাহ্মনপাড়া উপজেলা বিএনপির সভাপতি মোঃ জসিম উদ্দিন জসিম,২০ দলীয় জোটের বুড়িচং উপজেলার আহবায়ক এবং নির্বাচনী কমিটির সমন্বয়ক মোঃ কবির হোসেন, বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির বাবুল,সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মনির হোসেনস জাতীয় ঐক্যফ্রন্টের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

আরও পড়ুন