কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ১০ সফর, ১৪৪২

সদর দক্ষিণে বিএনপি নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুরের অভিযোগ

কুমিল্লা -১০ নির্বাচনী এলাকার সদর দক্ষিণ উপজেলার বিভিন্ন এলাকায় রাতের আঁধারে বিএনপি নেতাকর্মীদের বাড়িঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে ধানের শীষ প্রতীক সমর্থকদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে প্রশ্ন তুলেছেন ক্ষতিগ্রস্থ পরিবার সহ স্থানীয় নেতাকর্মীরা।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

ধানের শীষ প্রতীকের প্রার্থী কারাবন্দি মনিরুল হক চৌধুরীর কন্যা ড. চৌধুরী সায়মা ফেরদৌস জানান, আমাদের বিজয় সুনিশ্চিত বুঝতে পেরেই প্রতিপক্ষ প্রশাসনকে ধানের শীষ প্রতীক নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবহার করছে। শুক্রবার গভীর রাতে সদর দক্ষিণের গলিয়ারা ইউনিয়নের মুড়াপাড়ার বিএনপি নেতা ইদ্রিস মেম্বারের বাড়ি, দলকুইয়া গ্রামের আবু বকরের বাড়ি,একবালিয়ার সামীম মেম্বারের বাড়ি ও বারপাড়া ইউনিয়নের জালালের বাড়িতে যৌথবাহিনীর অভিযানের নামে ঘরের জানালা ও আসবাবপত্র ভাংচুর করে। ধানের শীষের কর্মী আবু বকরকে আটক করে নিয়ে যায়।

তিনি আরো বলেন,একাত্তর দেখিনি, ২০১৮ দেখেছি। গণতন্ত্র মানে কি হাত-পা ভেঙ্গে দেয়া, রাতের অন্ধকারে মায়ের বুক থেকে সন্তানকে কেড়ে নেয়া? আমরা আজ গণতন্ত্র আর মানবতার মুক্তির সংগ্রাম করছি। ৩০ তারিখে আমরা বুলেটকে ভয় পাবো না, ধানের শীষের জন্য কেন্দ্র পাহাড়া দেব ইনশাল্লাহ।

এদিকে শনিবার দুপুরে কুমিল্লা সদর দক্ষিণের গলিয়ারা ইউনিয়নের মুড়াপাড়ার বিএনপি নেতা ইদ্রিস মেম্বারের বাড়ি,দলকুইয়া গ্রামের আবু বকরের বাড়ি,একবালিয়ার সামীম মেম্বারের বাড়ি ভাংচুরের খবর পেয়ে সরেজমিন পরিদর্শন করে দলীয় নেতাকর্মীদের শান্তনা দেন মনিরুল হক চৌধুরীর ছোট ভাই জহিরুল হক চৌধুরী,সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুব চৌধুরী,সদর দক্ষিণ উপজেলা যুবদল সভাপতি ও সাবেক কাউন্সিলর মোঃ খলিলুর রহমান মজুমদার সহ দলীয় নেতাকর্মীরা।

আরও পড়ুন