কুমিল্লা
শুক্রবার,১৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
৩ আশ্বিন, ১৪২৭ | ২৯ মুহাররম, ১৪৪২

নাঙ্গলকোটে নির্বাচনী পথ সভায় পরিকল্পনামন্ত্রী মুস্তফা কামাল:

‘নৌকাকে বিজয়ী করবেন, না হয় আল্লাহর নিকট দায়ী থাকবেন’

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) বলেন, এই অবহেলিত নাঙ্গলকোট উপজেলাকে ৫০ বছর এগিয়ে নিয়েছি। আরো এগিয়ে নিবো। উপজেলার সকল ঘরে ঘরে শত ভাগ বিদ্যুৎ দিয়েছি। এলাকায় পাড়ায়-মহলায় রাস্তাঘাটের উন্নয়নের
কাজ চলছে। এই উন্নয়নের কাজকে আরো গতিশীল করার জন্য আমাকে ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিন। আমি যে কাজ করেছি তার জন্য আমাকে শত ভাগ ভোট দিয়ে, নৌকাকে বিজয়ী করবেন। না হয় আপনারা আল্লাহর নিকট দায়ী থাকবেন।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

শনিবার (২২ ডিসেম্বর) কুমিল্লা-১০ (সদর দক্ষিণ, লালমাই ও নাঙ্গলকোট) আসনের নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউপির হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রী কলেজ মাঠ, পাটোয়ার দক্ষিণ পাড়া মাঠ, মৌকরা ইউপির ময়ূরা উচ্চ বিদ্যালয় মাঠ ও পেরিয়া ইউপির পেরিয়া স্কুল মাঠের আওয়ামীলীগের আয়োজিত পথ সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা দক্ষিণ আ্.লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী ছালাহ উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদার, আ্.লীগের আহবায়ক রফিকুল হোসেন, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুস ভূঁইয়া, পৌর মেয়র আব্দুল মালেক, চেয়ারম্যান আবু তাহের, জালাল আহম্মদ, হুমায়ুন কবির মজুমদার, সাবেক চেয়ারম্যান সাইফ উদ্দিন আলমগীর, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন ও সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমূখ।

আরও পড়ুন