কুমিল্লা
রবিবার,১৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ৩ শাওয়াল, ১৪৪২

মতবিনিময় সভায় হাজী আমিন উর-রশিদ ইয়াছিন:

‘৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিতের মাধ্যমেই জনগন মুক্তিপাবে’

কুমিল্লা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও কুমিল্লা সদর আসনের বিএনপি মনোনিত প্রার্থী হাজী আমিন উর রশিদ ইয়াছিন বলেছেন, ৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিতের মাধ্যমেই জনগন মুক্তিপাবে। আলেম ওলামা মাশায়েখদের এ ব্যপারে এগিয়ে আসতে হবে। বিএনপির ইশতেহারে ঈমাম এবং মুয়াজ্জিনের জন্য সম্মানীর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ঘোষনা করা হয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) সকালে জমিয়তে ওলামায়ে ইসলাম কুমিল্লা মহানগরীর এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

কুমিল্লা মহানগর সভাপতি আল্লামা মাও. মনিরুল হক কাশেমীর সভাপত্বিতে বক্তব্য রাখেন জমিয়তে ওলামায়ে ইসলাম কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত মহাসচিব ড. গোলম মহিউদ্দিন ইকরাম, বিএনপির কেন্দ্রিয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া সহ জমিয়তে ওলামায়ে ইসলামে নেতৃবৃন্দ।

হাজী ইয়াছিন আরও বলেন কুমিল্লাকে আধুনিক আবাসিক নগরী গড়ে তুলতে ৩০ ডিসেম্বর ধানের শীষকে বিজয়ী করবে। তিনি আলেম ওলামায়েকেরামদের বলেন বিএনপি ইসলামী মূল্যবোধে বিশ্বাসী। বিএনপি ক্ষমতায় থাকলে আলেম সমাজ ভালো থাকে। গত ২দিনে কুমিল্লা সদর আসনের ৫ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

এরা হলেন নজরুল ইসলাম মজুমদার, হাবিবুর রহমান মজুমদার, নিজাম উদ্দিন নিজাম, আব্দুল লতিফ, জাবের। এ ছাড়াও ডিবি পুলিশ একজন কর্মীকে আটক করে একই আসামী দিয়ে ২টি মামলা দায়ের করেন। মামলায় বিএনপির জনপ্রিয় জনপ্রতিনিধি ও প্রভাবশালী নেতাদের অভিযুক্ত করা হয়। মাত্র ৩দিনের ব্যবধানে একেক জন নেতার বিরুদ্ধে ৩/৪টি মামলা দায়ের করা হয়।এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন হাজী আমিন উর রশিদ ইয়াছিন।

আরও পড়ুন