কুমিল্লা
বুধবার,১২ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৯ বৈশাখ, ১৪২৮ | ২৯ রমজান, ১৪৪২

কুমিল্লায় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মমতাজ উদ্দিন:

‘স্বাধীনতার পক্ষে লিখার জন্য কলম সবসময় তৈরী রাখতে হবে’

প্রেস কউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিনকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান কুমিল্লায় কর্মরত সাংবাদিকবৃন্দ/ ছবি: নতুন কুমিল্লা

সাংবাদিক হচ্ছে জাতীর বিবেক, সাংবাদিকদের সবসময় স্বাধীনতার পক্ষে লিখতে হবে। দেশ ও জাতীয় কল্যাণময় কাজে এগিয়ে আসতে হবে, দেশের যে কোন সংকট মূহুর্তে সাংবাদিকদের ভূমিকা অতুলোনিয়। তাই সাংবাদিকের কলম স্বাধীনতার পক্ষে লিখার জন্য প্রস্তুত রাখতে হবে।

শনিবার (২২ ডিসেম্বর) কুমিল্লা সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় এ কথাগুলি বলেন বাংলাদেশ প্রেস কউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

তিনি আরো বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাংবাদিকদের বড় ভূমিকা রাখতে হবে। স্বাধীনতার পক্ষের শক্তিকে বিজয়ী করতে তাদের ভূমিকা রাখতে হবে। যে কোন অন্যয়ের চিত্র জনগনের মাঝে তুলে ধরতে হবে। সাংবাদিকদের জন্য কল্যান ট্রাস্টসহ বিভিন্ন অনুদানের ব্যবস্থা করছে সরকার। তাই সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ ভাবে থেকে তাঁদের দাবী আদায় করতে হবে।

সংক্ষিপ্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক অশোক বড়ুয়া, কুমিল্লা প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ূন কবির রনি, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি, সিটিবি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস, দৈনিক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন কনক, লেখক সাংবাদিক ফোরাম কুমিল্লার সভাপতি মোঃ মনির হোসেন, আশিকুর রহমান সোহেল, এন.এম. আলমগীর কবির, সাইফুল ইসলাম সুমন, জহিরুল হক বাবু, আসাদুল হক, আর.জে রাজিব, ওমর শরিদ বিধান প্রমূখ।

আরও পড়ুন