কুমিল্লা
শনিবার,২৪ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
১১ বৈশাখ, ১৪২৮ | ১১ রমজান, ১৪৪২

দোকান মালিক সমিতির সাথে মতবিনিময় সভায় এমপি বাহার:

‘কুমিল্লার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

কুমিল্লা-৬ সদর আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, কুমিল্লার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন, কুমিল্লায় সকল ব্যবসায়ীবৃন্দ শান্তিতে ব্যবসা বানিজ্য পরিচালনা করছে, চাঁদাবাজ মাস্তানমুক্ত এখন কুমিল্লা, আমি সবসময় কুমিল্লার ব্যবসায়ীদের নিরাপদ রাখতে চাই।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

শনিবার (২২ ডিসেম্বর) কুমিল্লা টাউনহল মিলনায়তনে দোকান মালিক সমিতি আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

কুমিল্লার উন্নয়ন চিত্র তুলে ধরে এমপি বাহার বলেন- ৩০ বছর স্বাধীনতার বিপক্ষের শক্তি কুমিল্লা শাসন করেছে, বরাদ্দের সকল অর্থই লুটে খেয়েছে। ৩০ বছরে একটি কাজ দৃশ্যমান নেই তারা করেছে, বিভিন্ন প্রকল্পের নামে আনিত অর্থ গেলো কোথায়? আমি দশ বছর ধরে এমপি আছি, আপনারা দেখেছেন বহু ত্যাগ-তিথিক্ষা করে ২০১১ সালে কুমিল্লাকে সিটি কর্পোরেশন করেছি। সিটি কর্পোরেমনের মেয়র আমার বিপরীত রাজনৈতিক দলের কর্মী হওয়া সত্তেও কোটি কোটি টাকার প্রকল্প এনে তার হাতে দিয়েছি, আমি এখানে রাজনীতি দেখিনি, কুমিল্লার মানুষের স্বার্থ দেখেছি কেবল। কুমিল্লাকে শতভাগ সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত করেছি। রাহাজানির কুমিল্লা এখন শান্তির কুমিল্লায় পরিণত হয়েছে। কুমিল্লার মানুষ আমাকে ভালোবাসে , আমি কুমিল্লার মানুষের সেবা করে যেতে চাই আজীবন।

দোকান মালিক সমিতির সভাপতি সানাউল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক- আতিক উল্যাহ খোকন। এসময় দোকান মালিক সমিতির সকর নেতৃবৃন্দসহ সকল ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। পরে এমপি বাহার ঔষধ বিক্রেতা সমিতির মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

আরও পড়ুন