কুমিল্লা
বুধবার,১৬ জুন, ২০২১ খ্রিস্টাব্দ
২ আষাঢ়, ১৪২৮ | ৫ জিলকদ, ১৪৪২

দক্ষিণ আফ্রিকায় বাংলা প্রেসক্লাবের বর্ষপূর্তি ও বিজয় দিবস পালিত

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের নিয়ে গঠিত বাংলা প্রেসক্লাবের ১ম বর্ষপূর্তি ও ৪৮তম বিজয় দিবস উদযাপন হয়েছে।

গত শুক্রবার ২১শে ডিসেম্বর ২০১৮ স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় দক্ষিণ আফ্রিকা জোহানসবার্গ মেফিয়ারে স্টেটাস রেষ্টুরেন্টে আফ্রিকা বাংলা প্রেসক্লাবের উদ্যোগে আয়োজন করা হয় ৪৮তম বিজয় দিবস উদযাপন ও বাংলা প্রেসক্লাবের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব নূরুল আলমের সঞ্চালনায় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অধিবেশনে সম্মিলিত সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয় ,এবং মহান মুক্তিযুদ্ধে শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় সকল শহীদদের স্বরণে ১মিঃ নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বীর মুক্তিযুদ্ধ ও বিশিষ্ট্য কমিউনিটি নেতা জনাব মেহরাজ মিয়া ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জনাব মমিনুল হক মমিন,আবদুল আওয়াল সোহেল , মোঃ ফরহাদ কামাল , মোঃ মোশারফ হোসেন,নরুল আলম খোকন, মুফতি কামাল, শৈবাল বরুয়া, মুফতি খলিলুর রহমান, ইব্রাহিম সোহাগ, নোমান মাহমুদ, মিজানুর রহমান রাসেল, আব্দুল মুনিম মুন্না ,সহ,উপস্থিত ছিলেন দক্ষিণ আফ্রিকায় অবস্থিত প্রবাসী ব্যবসায়ী,সামাজিক, রাজনীত,ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ সহ বিশিষ্ট ব জনেরা।

অনুষ্ঠানে সকালের উপস্থিতিতে কেটে বাংলা প্রেসক্লাব দক্ষিণ আফ্রিকার ১ম বর্ষপূতিতে সকলে আনন্দ উপভোগ করেন। অনুষ্ঠান শেষে আমন্ত্রিতদের জন্য নৈশ ভোজের ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন