কুমিল্লা
রবিবার,২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

দক্ষিণ আফ্রিকায় বাংলা প্রেসক্লাবের বর্ষপূর্তি ও বিজয় দিবস পালিত

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের নিয়ে গঠিত বাংলা প্রেসক্লাবের ১ম বর্ষপূর্তি ও ৪৮তম বিজয় দিবস উদযাপন হয়েছে।

গত শুক্রবার ২১শে ডিসেম্বর ২০১৮ স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় দক্ষিণ আফ্রিকা জোহানসবার্গ মেফিয়ারে স্টেটাস রেষ্টুরেন্টে আফ্রিকা বাংলা প্রেসক্লাবের উদ্যোগে আয়োজন করা হয় ৪৮তম বিজয় দিবস উদযাপন ও বাংলা প্রেসক্লাবের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব নূরুল আলমের সঞ্চালনায় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রবিত্র কুরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অধিবেশনে সম্মিলিত সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয় ,এবং মহান মুক্তিযুদ্ধে শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় সকল শহীদদের স্বরণে ১মিঃ নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বীর মুক্তিযুদ্ধ ও বিশিষ্ট্য কমিউনিটি নেতা জনাব মেহরাজ মিয়া ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জনাব মমিনুল হক মমিন,আবদুল আওয়াল সোহেল , মোঃ ফরহাদ কামাল , মোঃ মোশারফ হোসেন,নরুল আলম খোকন, মুফতি কামাল, শৈবাল বরুয়া, মুফতি খলিলুর রহমান, ইব্রাহিম সোহাগ, নোমান মাহমুদ, মিজানুর রহমান রাসেল, আব্দুল মুনিম মুন্না ,সহ,উপস্থিত ছিলেন দক্ষিণ আফ্রিকায় অবস্থিত প্রবাসী ব্যবসায়ী,সামাজিক, রাজনীত,ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ সহ বিশিষ্ট ব জনেরা।

অনুষ্ঠানে সকালের উপস্থিতিতে কেটে বাংলা প্রেসক্লাব দক্ষিণ আফ্রিকার ১ম বর্ষপূতিতে সকলে আনন্দ উপভোগ করেন। অনুষ্ঠান শেষে আমন্ত্রিতদের জন্য নৈশ ভোজের ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন