কুমিল্লা
বুধবার,২৪ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১১ ফাল্গুন, ১৪২৭ | ১১ রজব, ১৪৪২

উঠান বৈঠকে মোঃ তাজুল ইসলাম এমপি:

‘আ.লীগ ক্ষমতায় আসলে মানুষের জীবন মান উন্নয়ন হয়’

আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষের জীবন মানের উন্নয়ন হয়। নৌকায় ভোট দেয়ার মানেই দেশের উন্নয়ন। শহরের সুযোগ-সুবিধা গ্রামে পৌছে দেয়া সরকারের লক্ষ্য। সন্ত্রাস-জঙ্গিবাদ মাদকের স্থান বাংলাদেশে হবে না, কোন প্রশ্রয় দেয়া হবে না। ক্ষমতাসীন আওয়ামী লীগের মার্কা নৌকাকে উন্নয়নের প্রতীক বলে মন্তব্য করেছেন লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকের প্রার্থী মোঃ তাজুল ইসলাম এমপি।

শনিবার সকালে মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের খানাতুয়া, গোয়ালিয়ারা, মৈশাতুয়া, আমতলী, নিশ্চিন্তপুর, হাটিরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় ও নীলকান্ত সরকারি কলেজ একইদিন বিকেলে বাইশগাঁও ইউনিয়নের মান্দারগাঁও উচ্চ বিদ্যালয়, উদাইশ ও বাইশগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য এই মন্তব্য করেন।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

তাজুল ইসলাম আরো বলেন, নৌকা মানেই উন্নয়ন। নৌকার কারণেই সমগ্র বাংলাদেশের উন্নয়ন ঘটেছে। নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে এ অঞ্চলের উন্নয়নের ধারা ও গণতন্ত্র অব্যাহত থাকবে। আমার আমলে শত শত রাস্তা-ঘাট, পোল-কালবার্ট, মসজিদ, মন্দির সহ বিভিন্ন স্কুল-কলেজের নতুন ভবন নির্মান ও পুরাতন ভবন সংস্কার করা হয়েছে। বর্তমান শাসনামলে লাকসাম পাইলট উচ্চ বিদ্যালয়, মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজ, নীলকান্ত ডিগ্রি কলেজ সরকারিকরণ করা হয়েছে। মনোহরগঞ্জ উপজেলাকে একসময় জলাঅঞ্চল বলা হত।

বর্ষাকালে এ অঞ্চলের মানুষ নৌকা ছাড়া চলাচল করতে পারতো না। গ্রীষ্মকালে পায়ে হাটা ছাড়া বিকল্প কোন ব্যবস্থা ছিল না। কিন্তু বর্তমানে মনোহরগঞ্জ উপজেলায় প্রতিটি গ্রামে মানুষ গাড়ী নিয়ে চলাচল করতে পারে। এগুলো এক মাত্র উন্নয়ন হয়েছে শেখ হাসিনা সরকারের কারনে। তাই আগামী ৩০ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশ তথা এ অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, মনোহরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা প্রফেসর গোলাম মোস্তফা, জেলা পরিষদের সদস্য এডভোকেট তানজিনা আক্তার, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার কুসুম, মৈশাতুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল, গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দীন শামীম, বাইশগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন বিএসসি, ঝলম উত্তর ইউনিয়নের চেয়ারম্যান শাহিন জিয়া সহ মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

আরও পড়ুন