কুমিল্লা
মঙ্গলবার,২৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৪ আশ্বিন, ১৪২৭ | ১১ সফর, ১৪৪২

নৌকার সরকার ক্ষমতায় আসলে মানুষের ভাগ্য পরিবর্তন হয়: রাজী ফখরুল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। এখন আর দেশকে কেউ তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ বলে না। দেশ এগিয়েছে, সাথে মানুষও এগিয়ে যাচ্ছে। নারী ও পুরুষ ভেদাভেদ নয়, দেশকে এগিয়ে নিতে হলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। তবেই দেশ ও জনগণের দ্রুত কল্যাণ হবে। বাংলাদেশ একটি আধুনিক ও উন্নত রাষ্ট্রে পরিণত হবে। ছেলেদের পাশাপাশি মেয়েদের ও উচ্চশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তাহলেই আগামী প্রজন্ম উপহার পাবে নিরাপদ ও মাদকমুক্ত একটি স্বনির্ভর বাংলাদেশ।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

শনিবার (২২ ডিসেম্বর) বিকালে উপজেলার জাফরগঞ্জ গঙ্গামন্ডল রাজ ইনটিস্টিউটে আয়োজিত এক নির্বাচনী জনসমাবেশে এসব কথা বলেন রাজী মোহাম্মদ ফখরুল।

তিনি আরও বলেন, চিকিৎসাক্ষেত্রে দিন দিন এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এখন আর আগের মতো সাধারণ মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে না। হাত বাড়ালেই গ্রাম গঞ্জে পাওয়া যাচ্ছে অভিজ্ঞ ডাক্তার। শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তথ্য প্রযুক্তি, শিক্ষা স্বাস্থ্যসহ সর্বাধিক ক্ষেত্রে বাংলাদেশ আজ উন্নয়নের দ্বার প্রান্তে।

জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য মোসা. শিরিন সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাষ্টার, জাফরগঞ্জ গঙ্গামন্ডল রাজ ইনটিস্টিউটের প্রধান শিক্ষক মো. মোসলেহ উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন