কুমিল্লা
সোমবার,৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৮ আশ্বিন, ১৪২৯ | ৬ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

ভোটারদের ভোট বিপ্লবেই উন্নয়নের দেবিদ্বার গড়ে তোলা হবে: রাজী ফখরুল

রাজী মোহাম্মদ ফখরুল বলেন, আপনারা সকলে নির্ভয়ে আপনাদের পবিত্র আমানত (ভোট) দিতে ৩০ তারিখ কেন্দ্রে যাবেন। আপনাদের ভোটের শক্তির কাছে সকল অপশক্তি বন্যার পানির মত ভেসে যাবে। নৌকার পক্ষে আপনাদের ভোট বিপ্লবের মাধ্যমে একটি উন্নয়নের দেবিদ্বার গড়ে তোলা হবে।

রবিবার (২৩ ডিসেম্বর) বিকালে উপজেলার সুবিল ইউনিয়নের ওয়াহেদপুর আলিয়া মাদরাসা মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নৌকার মনোনীত প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

এর আগে তিনি সুবিল ইউনিয়নেরর বিভিন্ন ওয়ার্ডে কয়েকটি পথসভা ও নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। ধারাভাষ্যকার রাশেদুল আলামিনের পরিচালনায় জনসভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড সদস্য মো. হাজী শাহ আলম।

রাজী ফখরুল আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন বদলের সনদ ঘোষণা দিয়ে গড়ে তোলেন আজকের ডিজিটাল বাংলাদেশ। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে জীবনমান সহজ করা এবং উন্নত করার উদ্যোগ নেয় সরকার। দেশে ১৩ কোটি মোবাইল সীম ব্যবহৃত হচ্ছে। ইন্টারনেট সার্ভিস প্রত্যান্ত অঞ্চল পর্যন্ত পৌঁছে গেছে। ৮ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করছেন। দ্বিতীয় সাবমেরিন কেবল স্থাপন করে ব্যান্ড ওয়াইথ বৃদ্ধি করা হয়েছে। গ্রামাঞ্চল পর্যন্ত ব্রডব্যান্ড সম্প্রসারণ করা হচ্ছে। বর্তমানে প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার স্থাপন করা হয়েছে। সেখান থেকে জনগণ ২০০ ধরনের সেবা পাচ্ছেন।

সকল ধরনের সরকারি ফরমস, জমির পর্চা, পাবলিক পরীক্ষার ফল, পাসপোর্ট-ভিসা সম্পর্কিত তথ্য, কৃষিতথ্য, স্বাস্থ্য, শিক্ষা, আইনগত ও চাকুরির তথ্য, নাগরিকত্ব সনদ, শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির প্রক্রিয়া, ক্রয়-বিক্রয়সহ বিভিন্ন বিল প্রদানের সুবিধা জনগণ পাচ্ছেন। ঘরে বসে আউটসোর্সিং-এর কাজ করে অনেক তরুণ-তরুণী স্বাবলম্বী হয়েছে। বিভিন্ন অ্যাপসের মাধ্যমে প্রবাসীরা আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ করতে পারছেন।

জনসভায় আর বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার, মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার আবদুস সামাদ, উপজেলা যুবলীগের সভাপতি হাজী আবুল কাশেম ওমানী, সাধারণ সম্পাদক বাবুল হোসেন রাজু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মান্না মোল্লা, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেল প্রমুখ।

আরও পড়ুন