কুমিল্লা
বুধবার,২৪ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১১ ফাল্গুন, ১৪২৭ | ১১ রজব, ১৪৪২

তিহিংসার রাজনীতি করি না, করবোও না : জেনারেল ভূঁইয়া

কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ সদস্য এবং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, আমি প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না। আপনাদের ভোটে টানা তৃতীয়বার নির্বাচিত হলে প্রতিহিংসা নয়, অতীতের মত আবারো উন্নয়নে মনযোগী হব।

রবিবার (২৩ ডিসেম্বর) দাউদকান্দির বরকোটা স্কুল ও কলেজ মাঠে এক বিশাল নির্বাচনী প্রচারণামূলক জনসভায় তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান এলাকায় গণমানুষের নেতা হিসেবে পরিচিত মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভুঁইয়া। এসময় তিনি বলেন, বিএনপি নেতা খন্দকার মোশাররফ মন্ত্রী থাকাকালীন আমার নামে ১৪টা মামলা করেছিল। আর আমি ৯ বছরে তার নামে একটি মামলাও দেয়নি।

ইফতার হোসেন মেম্বারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরি লাল মিয়া, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, সাংবাদিক মোহাম্মদ শাহজাহান, ড. কামাল উদ্দিন আহমদ, মেজবাহ উদ্দিন আহমদ, আওয়াল মাস্টার, তাজুল মাস্টার, আহমদ উল্লাহ কমিশনার, শওকত আলী, সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, বাসুদেব ঘোষ, বিল্লাল মেম্বার, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন, মোকলেস পাঠান, আবু তাহের, বোরহান ও মহিউদ্দিন প্রমুখ।

প্রচারণামূলক জনসভায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় সর্বস্তরের জনগণ অংশ নেন।

উল্লেখ্য, টানা দুইবারের সাংসদ সুবিদ আলী ভূঁইয়া- বিএনপির ঘাঁটি বলে এক সময়ের পরিচিত এই আসন ২০০৮ সালের নির্বাচনে বিএনপির হেভিওয়েট প্রার্থী ও নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনকে বিপুলভোটে পরাজিত করে দীর্ঘ ৩৫ পর আসনটি আওয়ামী লীগকে উপহার দেন। এরপর ২০১৪ সালের নির্বাচনেও দলের বিদ্রোহী প্রার্থীকে বিপুলভোটে পরাজিত করেন তিনি।

আরও পড়ুন