কুমিল্লা
মঙ্গলবার,২৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৪ আশ্বিন, ১৪২৭ | ১১ সফর, ১৪৪২

‘উন্নয়নের শহর’ বলবে দেবিদ্বারকে: রাজী ফখরুল

গত দশ বছরে আওয়ামী লীগের নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট থেকে শুরু করে সর্বত্র আওয়ামী লীগের উন্নয়নের ছোঁয়া লেগেছে।২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ মানুষকে দিনবদল ও ডিজিটাল বাংলাদেশের প্রতিশ্রুতি দিয়েছিল। এখন এসব আর স্বপ্ন নয়, বাস্তব করে দেখিয়ে দিয়েছে জননেত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় আমাদের স্বপ্নের দেবিদ্বারকেও মানুষ ‘উন্নয়নের শহর’ বলবে। বলবে উন্নয়নের শহর দেবিদ্বারে বেড়াতে যাচ্ছি।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

সোমবার (২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় গুনাইঘর দক্ষিণ ইউনিয়ন আয়োজিত মাশিকাড়া উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন রাজী মোহাম্মদ ফখরুল।

তিনি আরও বলেন, ক্ষমতায় এলে গ্রামীণ মানুষ শহরের যাবতীয় সুযোগ-সুবিধা পাবে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে এবার গ্রাম শহরে পরিণত হবে। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ও ভবিষ্যৎ উন্নত, সমৃদ্ধশালী সুন্দর বাংলাদেশ নির্মাণে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দিন।

জনসভায় আরও বক্তব্য রাখেন, গুনাইঘর দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান আবদুল হাকিম খানের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক একেএম সফিকুল আলম ভিপি কামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাষ্টার, আ.লীগ নেতার সাবেক ভিপি আবদুল মতিন মুন্সি, মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুস সামাদ, পৌর আ.লীগের সভাপতি হাজী আবুল কাশেম চেয়ারম্যান, পৌর আ.লীগ নেতা আবদুল হক খোকন, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম শামীম, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মান্নান মোল্লা প্রমুখ।

আরও পড়ুন