কুমিল্লা
শুক্রবার,৪ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৮ রবিউস-সানি, ১৪৪২

নতুন কুমিল্লা’র প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা

অতিথিদের সাথে নতুন কুমিল্লা পরিবারের একাংশ / ছবি: নেছার আলী সরকার

সাংবাদিকতা বিশ্বজুড়েই একটি মহান ও স্বাধীন পেশা হিসেবে স্বীকৃত। অনলাইন সাংবাদিকতা সবচেয়ে গতিশীল ও আধুনিক সংস্করণ। সবচেয়ে স্মার্ট, তরুণ, ক্রিয়েটিভ ও পরিশ্রমী, ব্যক্তিত্ববানরা অনলাইন মিডিয়ায় ক্যারিয়ার গড়তে আগ্রহী হয়। কারণ আগামীর বিশ্বমিডিয়াতে অনলাইনন সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

সোমবার (২৪ ডিসেম্বর) কুমিল্লা মহানগরীর ইয়াম্মী রেস্টুরেন্ট’র পার্টি সেন্টারে কুমিল্লার পাঠক প্রিয় নিউজ পোর্টাল নতুন কুমিল্লা ডটকম’র প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট লেখিকা ও দ্যা ডেইলি নিউ এজ’র স্টাফ রিপোর্টার ইয়াসমীন রীমা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, অনলাইন সংবাদ মাধ্যম একটি আধুনিক ব্যবস্থা। এ ব্যবস্থার মাধ্যমে যেকোনো সংবাদ দ্রুত সারা বিশ্বে ছড়িয়ে দেওয়া যায়। তথ্যপ্রযুক্তির উন্নয়নের যুগে অবশ্যই এর ভবিষ্যৎ আশাব্যঞ্জক। বিশ্বব্যাপী অনলাইনের সংবাদ, বিজ্ঞাপন, আন্দোলন, প্রচারণা, ই- কমার্স জনপ্রিয়। বাংলাদেশেও অনলাইনের জনপ্রিয়তা বেড়েছ তুমুলভাবে। মানুষের দৈনন্দিন জীবনযাপনে অনলাইনের প্রভাব বৃদ্ধি পেয়েছে। ব্যবসা-বাণিজ্যেও অনলাইনের প্রভাব বাড়ছে জ্যামিতিক হারে। ফলে নিজেদের টিকিয়ে রাখতেই অনলাইন নির্ভর হচ্ছে মানুষ।

সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, নতুন কুমিল্লার সহযোগী সম্পাদক আব্দুর রহমান, সহকারী সম্পাদক মো. জহিরুল ইসলাম, কাজী ইকরাম হোসেন, নুর উদ্দিন মজুমদার, নির্বাহী সম্পাদক হোসাইন মামুন, হেড অব নিউজ জাহিদ পাটোয়ারী, নিজস্ব প্রতিবেদক আবুল কালাম, তাহমিদুর রহমান দিদার, কাজী খোরশেদ আলম, মাহাদী হাসান, জহিরুল হক বাবু, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ও নতুন কুমিল্লার নিজস্ব প্রতিবেদক জাহিদুল ইসলাম, মনোহরগঞ্জ প্রতিনিধি আকবর হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি মো. শাহীন আলম, তিতাস প্রতিনিধি নেছার আলী সরকার প্রমুখ।

আরও পড়ুন