কুমিল্লা
বুধবার,২২ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৭ আশ্বিন, ১৪২৮ | ১৪ সফর, ১৪৪৩

গনতন্ত্র পুনঃউদ্ধারে ধানের শীষে ভোট দিন: শওকত মাহমুদ

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের ধানের শীষের প্রার্থী অধ্যক্ষ মোঃ ইউনুসের পক্ষে বুড়িচং উপজেলার বিভিন্ন এলাকায় প্রচারনা করেন। এসময় তিনি ধানের শীষে ভোট প্রদানের জন্য লিফলেট বিতরণ করেন।

শওকত মাহমুদ কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের ধানের শীষের প্রার্থী অধ্যক্ষ মোঃ ইউনুস’কে সঙ্গে নিয়ে প্রথমে ষোলনল ইউনিয়নের ভরাসার বাজার থেকে প্রচারনা আরাম্ভ করেন। পরে তিনি বুড়িচং সদর বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণের মাধ্যমে প্রচারনা চালান। পরে বুড়িচং উত্তর বাজারে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় তিনি বলেন দেশের গণতন্ত্র আজ হুমকীর মূখে, তাই গণতন্ত্র পুনঃউদ্ধারে ধানের শীষে ভোট দিন। তিনি সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানা।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

এসময় ধানের শীষের প্রার্থী ছাড়াও আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদল নেতা ও তিতুমীর কলেজ ছাত্রদলের সাবেক সেক্রেটারী ইসমাইল শাহীন, কলাবাগান মহিলা দলের সেক্রেটারী শিল্পি রেজা, কেন্দ্রীয় যুবদল নেতা কামরুল হাসান, এড. হুমায়ূন কবির, কাজী রেজাউল করিম রানা।

বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ও বিশ দলীয় জোটের আহবায়ক মোঃ কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির বাবুল, উপজেলা শ্রমিক দলের সভাপতি সানাউল্লাহ মোল্লা, বিএনপি নেতা আঃ রহিম, উপজেলা যুবদলের সেক্রেটারী আবু নাসের মুন্সি, সহ-সভাপতি মোঃ মনির হোসেন ভূইয়া, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, সাবেক প্রচার সম্পাদক আবু জাহের সিপু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সেক্রেটারী মোঃ নজরুল ইসলাম ভূইয়া,

সহ-সভাপতি সোহেল ভূইয়া, উপজেলা ছাত্রদলের সভাপতি মিয়া মোহাম্মদ সোহাগ পারভেজ, সেক্রেটারী আমির হামজা অরুন, সাংগঠনিক সম্পাদক জি.এইচ. যোবায়ের, কলেজ ছাত্রদলের সভাপতি সাইফুদ্দিন সবুজসহ, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন