কুমিল্লা
শনিবার,১৫ মে, ২০২১ খ্রিস্টাব্দ
১ জ্যৈষ্ঠ, ১৪২৮ | ২ শাওয়াল, ১৪৪২

কুমিল্লার হোমনায় স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণাকালে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম। হামলায় তিনি ছাড়াও ইমরান ও ফরিদ নামে তার দুই কর্মী আহত হন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে হোমনা উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় এ হামলার ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী রবিউল নির্বাচনে সিংহ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে কুমিল্লা-২ আসনে স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলামের কর্মীরা হোমনা বাসস্ট্যান্ড এলাকায় সিংহ প্রতীকের প্রচারণা চালাচ্ছিলেন। এসময় একদল দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায় এবং প্রচার মাইক ও অটোরিকশা ভাঙচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে আসার পথেই দুর্বৃত্তদের হামলার শিকার হন স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলামও। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাশের ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকৎসা দেয়।

রবিউল ইসলাম বলেন, আজ মঙ্গলবার হোমনা বাসস্ট্যান্ড এলাকায় প্রচারণার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। এখানে আসার আগেই জানতে পারি আমার কর্মীদের ওপর হামলা হয়েছে। দ্রুত ঘটনাস্থলে আসার পথে আমার ওপরও হামলা চালায় সন্ত্রাসীরা। বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে।

হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টারিং কর্মকর্তা আজগর আলী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন