কুমিল্লা
বুধবার,১২ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৯ বৈশাখ, ১৪২৮ | ২৯ রমজান, ১৪৪২

ড. কামালের মুখের বিষ ফরমালিনের চেয়েও ভয়ঙ্কর: কুমিল্লায় কাদের

ড. কামাল হোসেনের মুখের বিষ ফরমালিনের চেয়েও ভয়ঙ্কর মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিইসির পদত্যাগ দাবি নতুন নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে আপনিই (ড. কামাল) পদত্যাগ করুন।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার কলেজ মাঠে কুমিল্লা-১১ আসনে আওয়ামী লীগের প্রার্থী রেলমন্ত্রী মুজিবুল হকের নির্বাচনী জনসভায় সেতুমন্ত্রী এ কথা বলেন।

আরও পড়ুন: এক ক্লিকে একাদশ নির্বাচনের কুমিল্লা জেলার সব খবর

তিনি আরও বলেন, গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি হয় না। কোনোদিন আমরা ষড়যন্ত্র করে, বন্দুকের নল উঁচিয়ে কখনও ক্ষমতায় আসিনি। যতবারই এসেছি জনগণের ভোটে। আপনারা নির্বাচনে আসেননি সেটা কি জনগণের অপরাধ, সেটা কি আমাদের অপরাধ? নির্বাচনে না এসে বিনাপ্রতিদ্বন্দ্বিতার ফাঁদ তৈরি করেছেন। তাতে কি গণতন্ত্র থেমে থেকেছে।

ওবায়দুল কাদের বলেন, ড. কামাল হোসেন পুলিশকে বলেন জানোয়ার, সাংবাদিকদের বলেন খামোশ। এই আচরণ তো পাকিস্তানি। তার শ্বশুড়বাড়ি পাকিস্তান, তার মানসিকতা পাকিস্তানি। তাই তাকে পাকিস্তান ফিরে যাওয়া উচিত। বাংলাদেশের রাজনীতিতে আপনার কোনো জায়গা নেই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর আমরা ৫ জন নেতাকর্মীকে হারিয়েছি।

জনসভায় প্রধান বক্তার বক্তব্যে রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয় এবং বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশে সন্ত্রাস, বোমা ও নাশকতা বাড়ে। এবারের নির্বাচনে দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।

চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র মিজানুর রহমান, মিয়াবাজার কলেজের অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সদস্য কামাল উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদার, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, মুন্সিরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম,

কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, আ’লীগ নেতা এডভোকেট আবদুল মান্নান ভুঁইয়া, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সেক্রেটারী লোকমান হোসেন রুবেল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাশেম, উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, উজিরপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মিয়া নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মিয়া নিজাম উদ্দিন। এসময় উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন